বৃহস্পতিবার, ১৬ জুলাই ২০২০ | ৩১ আষাঢ় ১৪২৭

Select your Top Menu from wp menus

তালায় প্রকৌশলীসহ ৫ জনের করোনা পজিটিভ

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি: সাতক্ষীরার তালা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, অফিস সহকারী, উপজেলা প্রকৌশলীসহ ৬ জনের করোনা পজিটিভ এসেছে।
তালা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রাজীব সরদার (৩৬), অফিস সহকারী মোঃ হাফিজুর রহমান (৫৮), উপজেলা প্রকৌশলী আব্দুল মজিদ মোল্যা (৫৮), দেলোয়ার হোসেন (৪৭), শুক্রবার নিহত ব্যবসায়ী বজলুর রহমান (৪৮) ও তার ছেলে রমাসুদুর রহমান (২০) করোনায় আক্রান্ত হয়েছেন। এরমধ্যে তালা হাসপাতালের করোনা পজিটিভ রির্পোটের তালিকায় নাম থাকা দেলোয়ার হোসেনের বাড়ি পাইকগাছা উপজেলায় বলে জানা গেছে। সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের ডা. জয়ন্ত সরকার রোববার (২৮ জুন) বিষয়টি নিশ্চিত করেছেন। এ নিয়ে গত ২৪ ঘন্টায় সাতক্ষীরায় নতুন করে আরো ১৫ জনের করোনা শনাক্ত হয়েছে। জেলায় মোট করোনা আক্রান্ত হয়েছেন ১৬৭ জন।
এদিকে তেঁতুলিয়া ইউনিয়নের কলিয়া গ্রামের (বর্তমানে তালা সদরে বসবাসরত) লুৎফর রহমান মোড়লের (৪৯) এর করোনা পরীক্ষায় করোনাভাইরাস নেগেটিভ হওয়ায় তার বাড়ি থেকে লকডাউন উঠিয়ে নেয়া হয়। এ নিয়ে তালা উপজেলা ৫ নারীসহ মোট ২৯ জন করোনা পজেটিভ রোগি সনাক্ত হলেও দুইনারীসহ ৫ জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন বলে জানিয়েছেন তিনি।
সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের ডা. জয়ন্ত সরকার জানান, রোববার যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়রে (যবিপ্রবি) জিনোম সেন্টার থেকে পাওয়া নমুনা রিপোর্ট ১৫ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে বলে জানিয়েছেন সাতক্ষীরার স্বাস্থ্য বিভাগ। এরমধ্যে স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা, প্রকৌশলীসহ ৬ জন তালা উপজেলার।

Related posts