শনিবার, ৪ ফেব্রুয়ারি ২০২৩ ❙ ২০ মাঘ ১৪২৯

তালায় আম্ফানে ক্ষতিগ্রস্তদের মাঝে অর্থ প্রদান

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি: তালা উপজেলার সদর ইউনিয়নের সাইক্লোন আম্ফানে ক্ষতিগ্রস্ত ২৭ পরিবারের মাঝে নগদ অর্থ প্রদান করেছে বে-সরকারী সংস্থা উত্তরণ।

সোমবার (৮ জুন) দাতা সংস্থা সেভ দ্য চিলড্রেন এর অর্থায়নে উত্তরণ কর্তৃক বাস্তবায়িত বাংলাদেশ সাইক্লোন আম্পান রেসপন্স-২০২০ প্রজেক্ট এর আওতায় শর্তবিহীন উক্ত অর্থ বিতরণ করা হয়।

তালা সদর ইউপি চেয়ারম্যান সরদার জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তালা উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকবাল হোসেন। উত্তরণের প্রকল্প সমন্বয়কারী হাসিনা পারভীনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সেভ দ্য চিলড্রেন এর প্রতিনিধি অসীম কর্মকার। এ সময় উত্তণের হেদায়েতউল্লাহ মুকুল, মোঃ রুসায়েদ উল্লাহ, জিয়াসমিন নাহার ও রবিউল ইসলামসহ উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সাইক্লোন আম্পানে ক্ষতিগ্রস্ত ২৭ পরিবারের প্রত্যেকের মাঝে নগদ ৪ হাজার ৫ শত টাকা করে  প্রদান করা হয়। এ সময় উপকারভোগীদের যে টাকা দেয়া হয়েছে তারমধ্যে ৩ হাজার টাকা বিশেষ প্রয়োজন মেটাতে এবং বাকি ১৫শত টাকা করোনা ভাইরাস কোভিড-১৯ থেকে রক্ষা পাবার জন্য হাইজিন খাতে খরচ করার পরামর্শ প্রদান করা হয়।

Related posts