মঙ্গলবার, ২ জুন ২০২০ | ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭

Select your Top Menu from wp menus

তালার খলিলনগরে অসহায় পরিবারের মাঝে চাল বিতরণ

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি: করোনা ভাইরাস সংক্রমণ রোধে কর্মহীন অসহায় পরিবারের মাঝে সাতক্ষীরা তালার খলিলনগর ইউনিয়নে ৩০০ পরিবারকে চাল বিতরণ করা হয়েছে।

খলিলনগর ইউনিয়নের চেয়ারম্যান আজিজুর রহমান রাজু শনিবার (৪ এপ্রিল) ইউনিয়নের চায়ের দোকানদার, সেলুন কর্মচারী ও অসহায় পরিবারগুলোকে বাড়ি বাড়ি গিয়ে সরকারি সহায়তা পৌঁছে দেন। অসহায় ৩০০ পরিবারের মাঝে জিআরের ৮ কেজি করে চাল বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন খলিলনগর পুলিশের ক্যাম্প ইনচার্জ মোঃ হাফিজুর রহমান, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা ও ট্যাক অফিসার মোঃ মিজানুর রহমান, তালা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সেলিম হায়দার ও তালা প্রেসক্লাবের সহ-সভাপতি জয়যাত্রা টেলিভিশনের তালা উপজেলা প্রতিনিধি নজরুল ইসমলাম প্রমুখ।

লিলনগর ইউনিয়নের চেয়ারম্যান আজিজুর রহমান রাজু জানান, ‘করোনো সংক্রমণ রোধে বাড়িতে অবস্থান করে সামাজিক দূরত্ব তৈরির বিকল্প নেই। এতে কর্মহীন হয়ে পড়া খেটে খাওয়া দিনমজুর সেলুন কর্মচারী, চায়ের দোকানদারসহ দুস্থদের জন্য দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর থেকে ইউনিয়নে ২.৫০মেট্রিক টন চাল বরাদ্দ দেওয়া হয়েছে। তালিকা প্রস্তুত করে এ ত্রাণ সহায়তা অসহায় মানুষের বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছি।

প্রকাশ, করোনো পরিস্থিতি মোকাবিলায় সাতক্ষীরা তালা উপজেলায় ৩৭ মেট্রিক টন চাল ও ১ লাখ ৫০ হাজার টাকা,বরাদ্দ দেওয়া হয়েছে।

Related posts