মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১ | ৩০ চৈত্র ১৪২৭

Select your Top Menu from wp menus

ঢাকায় আদ-দীন হাসপাতালের নতুন ভবন উদ্বোধন

এসবিনিউজ ডেস্ক: সেবার মাধ্যমে মানুষের কল্যাণে কাজ করছে আদ্-দ্বীন ফাউন্ডেশন পরিচালিত হাসপাতালসমূহ। সাধ্যের মধ্যে সকল সেবা মানুষের দ্বারে পৌছে দিতে নিরলস পরিশ্রম করে যাচ্ছে।
শনিবার রাজধানী মগবাজার অবস্থিত আদ্-দ্বীন হাসপাতালের বর্ধিত অংশ মোমিন ভবন ও আফিল ভবন উদ্বোধনকালে এ কথা জানিয়েছেন আদ্-দ্বীন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ডা. শেখ মহিউদ্দীন। এসময় উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্পপতি মরহুম শেখ আকিজ উদ্দীনের স্ত্রী সখিনা বেগম, যশোর ০১ আসনের সংসদ সদস্য শেখ আফিল উদ্দীন, মরহুম শেখ মোমিন উদ্দীনের স্ত্রী আরজুমান আরা সিদ্দিকী, আদ্-দ্বীন হাসপাতালের মহাপরিচালক প্রফেসর ডা. নাহিদ ইয়াসমিন, আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজের প্রিন্সিপাল প্রফেসর ডা. আফিকুর রহমানসহ হাসপাতালের ডাক্তার, নার্স, কর্মকর্তা-কর্মচারীরা।
আদ্-দ্বীন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ডা. শেখ মহিউদ্দীন বলেন, সেবার মাধ্যমে মানুষের খুব কাছে যাওয়া যায়। সেবা করেই মানুষের কল্যাণে কাজ করা যায়। গরীব অসহায় মানুষ যাতে সেবা থেকে বঞ্চিত না হয় সে লক্ষ্যে কাজ করে যাচ্ছি।
তিনি আরো বলেন, আমার ভাই মরহুম শেখ মোমিন উদ্দীন করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। তার স্মরণে এ ভবনের নামকরণ করা হয়েছে। এছাড়াও ছোট ভাই শেখ আফিল উদ্দীনকে স্মরণ করে আফিল ভবন নাম রাখা হয়েছে।
মরহুম শেখ মোমিন উদ্দীনের স্ত্রী আরজুমান আরা সিদ্দিকী বলেন, আমার স্বামী খুব সাদাসিধে জীবন যাপন করতেন। কখনো তাকে বিলাসিতা করতে দেখিনি। গরীব অসহায় মানুষের পাশে দাঁড়াতেন। তার আত্মার মাগফিরাত কামনায় দোয়া চেয়েছেন তিনি।
আদ্-দ্বীন হাসপাতালের মহাপরিচালক প্রফেসর ডা. নাহিদ ইয়াসমিন বলেন, মরহুম শেখ মোমিন উদ্দীন আদ্-দ্বীন হাসপাতালের বড় হিতাকাঙ্খী ছিলেন। তিনি সবসময় আমাদের উদ্বুদ্ধ করতেন। আমরা তার আত্মার মাগফিরতাত কামনা করি।
তিনি আরো বলেন, আদ্-দ্বীন হাসপাতাল সবসময় গরীব অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। মা ও শিশু সেবার পাশাপাশি সকল বিভাগে স্বল্প ব্যয়ে মানসম্মত সেবা দিচ্ছে। নতুন সম্প্রসারিত অংশের মাধ্যমে রোগীরা আরো বেশি সুবিধা পাবে। এছাড়াও আদ্-দ্বীন হাসপাতালে অতিদ্রুত কিডনী ডায়ালায়সিস সুবিধা চালু হবে বলে জানিয়েছেন তিনি।

Related posts