রবিবার, ৫ ফেব্রুয়ারি ২০২৩ ❙ ২২ মাঘ ১৪২৯

ডিসির কাছে রেড ক্রিসেন্টের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান

স্টাফ রিপোর্টার: করোনাভাইরাস প্রতিরোধে খুলনা জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির পক্ষ থেকে  খুলনা জেলা প্রশাসনকে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে।

মঙ্গলবার খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেনের কাছে ২টি পানি বিশুদ্ধকরণ যন্ত্র,২টি স্প্রে মেশিন,সাবান,হাত ধোয়ার জন্য জীবানুনাশক স্যানিটাইজার ও অন্যান্য সামগ্রী প্রদান করা হয়।

খুলনা জেলা প্রশাসকের কার্যালয়ে এসব সামগ্রী হস্তান্তরকালে উপস্থিত ছিলেন

খুলনা জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু, নির্বাহী সদস্য ও খুলনা প্রেস ক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম, খুলনার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ জিয়াউর রহমান,  রেড ক্রিসেন্ট ইউনিট কর্মকর্তা মঈনুল ইসলাম পলাশ,ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের জ্যেষ্ঠ ব্যবস্থাপক হুমায়ুন কবীর এবং যুব রেড ক্রিসেন্টের স্বেচ্ছাসেবকরা উপস্থিত ছিলেন।   

এ সময় মকবুল হোসেন মিন্টু বলেন, প্রাণঘাতি করোনাভাইরাস জনিত পরিস্থিতিতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি দেশব্যাপী কার্যক্রম অব্যাহত রেখেছে। ভবিষ্যতে যে কোন সংকট ও দুর্যোগে রেড ক্রিসেন্ট সোসাইটি অসহায় মানুষের পাশে দাঁড়াবে এবং কার্যক্রম অব্যাহত রাখবে।

খুলনা জেলা প্রশাসক খুলনা জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেন এবং সোসাইটির কার্যক্রমে জেলা প্রশাসন সবরকম সহযোগিতা করবে বলে আশ্বাস দেন।

      

 

Related posts