মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১ | ৩০ চৈত্র ১৪২৭

Select your Top Menu from wp menus

ডিজিটাল আইন মানুষের কণ্ঠ রোধ করে দিয়েছে: ফখরুল

এসবিনিউজ ডেস্ক: ডিজিটাল নিরাপত্তা আইন পাস করে সরকার দেশের মানুষের কথা বলার ও সংবাদ মাধ্যমের কণ্ঠ রোধ করে দিয়েছে বলে উল্লেখ করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
তিনি বলেন, ক্ষমতাকে চিরস্থায়ী করার লক্ষ্যে তারা (সরকার) আইনের আশ্রয় নিয়ে দেশের মানুষের ওপর নির্যাতন- নিপীড়নের ষ্টীম রোলার চালিয়ে যাচ্ছেন। এমন কতগুলো আইন তারা তৈরি করেছেন, যে আইনগুলো বাংলাদেশের মানুষের গণতান্ত্রিক অধিকারকে ক্ষুণ্ণ করে ফেলেছে।
মঙ্গলবার (১৬ মার্চ) মানিকগঞ্জের ঘিওর উপজেলার পাঁচুরিয়া গ্রামে বিএনপির প্রাক্তন মহাসচিব মরহুম খোন্দকার দেলোয়ার হোসেনের ১০ম মৃত্যুবার্ষিকীতে তার কবর জিয়ারত ও দোয়া অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এসব কথা বলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
এ সময় বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আব্দুস সালাম, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য হাবিবুর রহমান হাবিব, নির্বাহী কমিটির সহ দপ্তর সম্পাদক কৃষিবীদ শামীমুর রহমান শামীম, মানিকগঞ্জ জেলা বিএনপির নবনির্বাচিত সভাপতি আফরোজা খান রিতা, বিএনপির প্রয়াত মহাসচিবের বড় ছেলে ড. খন্দকার আকবর হোসেন বাবলু এবং মেঝো ছেলে খন্দকার আব্দুল হামিদ ডাবলু, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আজাদ হোসেন খান, জেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার গোলাম মহিয়ার শিপার, জেলা কৃষকদলের সদস্য সচিব এ্যাডভোকেট মুস্তাফিজুর রহমান মিলনসহ বিএনপির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Related posts