মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১ | ৩০ চৈত্র ১৪২৭

Select your Top Menu from wp menus

জাতির পিতার ভার্স্কয ভাংচুরের প্রতিবাদ খুলনায় সমাবেশ

স্টাফ রিপোর্টার: ‘জাতির পিতার সম্মান, রাখবো মোরা অম্লান’ এই স্লোগান নিয়ে শনিবার (১২ ডিসেম্বর) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ভাস্কর্য ভাংচুর ও ভাস্কর্য সম্পর্কে অবমাননাকর মন্তব্যের বিরুদ্ধে খুলনা বিভাগীয় ও জেলা পর্যায়ের সরকারী কর্তকর্তাদের উদ্যোগে খুলনায় প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
নগরীর শহীদ হাদিস পার্কে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক, খুলনা বিভাগীয় কমিশনার ড. মু: আনোয়ার হোসেন হাওলাদার, পুলিশ কমিশনার মোঃ মাসুদুর রহমান ভূঞা, খুলনা রেঞ্জ ডিআইজি ড. খঃ মহিদ উদ্দিন, খুলনা জেলা ও দায়রা জজ মোঃ মশিউর রহমান চৌধুরী, খুলনার ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোঃ ইকবাল হোসেন, পুলিশ সুপার এসএম শফিউল্লাহ সহ জেলা ও বিভাগীয় দপ্তরের কর্মকর্তারা অংশগ্রহণ করেন।
বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর নেতৃত্বেই আমরা স্বাধীনতা পেয়েছি। বঙ্গবন্ধু এবং বাংলাদেশ এক সূত্রে গাঁথা। জাতির পিতার ভাস্কর্য ভাংচুরের মতো অবমাননাকর কর্মকান্ড অত্যন্ত ন্যাক্কারজনক ও নিন্দনীয় কাজ। বক্তারা এ ধরণের নিন্দনীয় কাজ থেকে দুষ্কৃতিকারীদের সরে আসার আহ্বান জানান, অন্যথায় তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে মর্মে মন্তব্য করেন।
এর আগে খুলনা জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণ থেকে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক সহ কর্মকর্তারা মৌন পদযাত্রা করে শহীদ হাদিস পার্কে প্রতিবাদ সমাবেশে অংশগ্রহণ করেন।

Related posts