শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩ ❙ ১৪ মাঘ ১৪২৯

চতুর্থ ধাপে উপজেলায় আওয়ামী লীগের মনোনয়ন পেলেন যারা

এসবিনিউজ ডেস্ক: উপজেলা নির্বাচনে ১২২ উপজেলায় দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে আওয়ামী লীগ। শুক্রবার বিকাল সাড়ে ৪টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত দলের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় এ তালিকা চূড়ান্ত করা হয়।
আওয়ামী লীগ সভানেত্রী ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে বৈঠকে আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, আবুল হাসানাত আবদুল্লাহ, শেখ ফজলুল করিম সেলিম, ওবায়দুল কাদের, কাজী জাফরুল্লাহ, কর্নেল (অব.) মুহম্মদ ফারুক খান, আবদুর রাজ্জাক, রশিদুল আলম, মাহবুব উল আলম হানিফ, ডা. দীপু মনি, জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, আবদুস সোবহান গোলাপ উপস্থিত ছিলেন।
বৈঠক সূত্র জানায়, দলের তৃণমূল থেকে পাঠানো নাম এবং বিভিন্ন জরিপ বিশ্লেষণ করে চতুর্থ ধাপের ১২২ জন প্রার্থীর নাম চূড়ান্ত করা হয়। আগামী ৩১ মার্চ চতুর্থ ধাপে ১২২ উপজেলায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
খুলনার বিভিন্ন উপজেলায় যারা মনোনয়ন পেলেন তারা হলেন: রূপসা উপজেলায় মো: কামাল উদ্দিন, তেরখাদায় মো: সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু, দিঘলিয়ায় খান নজরুল ইসলাম, বটিয়াঘাটায় মো: আশরাফুল আলম খান, দাকোপে এস এম আবুল হোসেন, পাইকগাছায় গাজী মোহাম্মদ আলী, কয়রায় জি এম মোহসিন রেজা, ডুমুরিয়ায় মো: মোস্তফা সরোয়ার ও ফুলতলায় শেখ আকরাম হোসেন।

Related posts