সোমবার, ২৫ জানুয়ারি ২০২১ | ১১ মাঘ ১৪২৭

Select your Top Menu from wp menus

চট্টগ্রাম ও মোংলা বন্দরে নতুন চেয়ারম্যান

এসবিনিউজ ডেস্ক: চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ ও মোংলা বন্দর কর্তৃপক্ষের নতুন চেয়ারম্যান নিয়োগ দিয়েছে সরকার। বুধবার (১৩ জানুয়ারি) এই নিয়োগ দিয়ে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে আদেশ জারি করা হয়েছে।
মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল এম শাহজাহানকে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান নিয়োগ দেয়া হয়েছে। অপরদিকে রিয়ার অ্যাডমিরাল মোহাম্মদ মুসা মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান নিয়োগ পেয়েছেন। এই নিয়োগ দিয়ে তাদের চাকরি নৌপরিবহন মন্ত্রণালয়ে ন্যস্ত করা হয়েছে।
অপরদিকে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব চালিয়ে আসা রিয়ার অ্যাডমিরাল এস এম আবুল কালাম আজাদকে নৌবাহিনীতে ফিরিয়ে নিতে তার চাকরি সশস্ত্র বাহিনী বিভাগে ন্যস্ত করা হয়েছে।
অপর আদেশে সেনাবাহিনীর ব্রিগেডিয়ার জেনালে খোন্দকার ফরিদ হাসানকে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর অতিরিক্ত মহাপরিচালক (এডিজি) নিয়োগ দেয়া হয়। এ জন্য তা চাকরি জননিরাপত্তা বিভাগে ন্যস্ত করা হয়েছে।
এডিজির দায়িত্ব চালিয়ে আসা ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম আসিফ ইকবালকে সেনাবাহিনীতে ফিরিয়ে নিতে তার চাকরি সশস্ত্র বাহিনী বিভাগে ন্যস্ত করা হয়।

Related posts