শুক্রবার, ১৪ আগস্ট ২০২০ | ৩০ শ্রাবণ ১৪২৭

Select your Top Menu from wp menus

গরীব-মেধাবী শিক্ষার্থীদের মাঝে খুলনা জেলা পরিষদের বৃত্তিপ্রদান

স্টাফ রিপোর্টার: গরীব ও মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে বৃত্তি প্রদান করেছে খুলনা জেলা পরিষদ। ২০১৮-১৯ এবং ২০১৯-২০২০ অর্থবছরের জন্য জেলা থেকে বাছাইকৃত ৪৫০ জন শিক্ষার্থীর মধ্যে প্রতিজন ৩ হাজার টাকা হারে ১৩ লাখ ৫০ হাজার টাকার বৃত্তি বিতরণ করা হয়।
বৃহস্পতিবার (৯ জুলাই) অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বৃত্তির অর্থ বিতরণের উদ্বোধন করেন খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ শেখ হারুনুর রশীদ। তিনি বলেন, বৃত্তির অর্থ শিক্ষা ক্ষেত্রে ব্যয় করে ভবিষ্যতে দেশের সুনাগরিক হিসেবে গড়ে ওঠার জন্য উপস্থিত শিক্ষার্থীদের প্রতি আহবান জানান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য ও প্যাণেল চেয়ারম্যান-২ চৌধুরী মোহাম্মদ রায়হান ফরিদ, জেলা পরিষদ সদস্য শেখ আবু জাফর, কবির হোসেন, নাহার আক্তারসহ সমাজের বিশিষ্টজন। অনুষ্ঠানে ইলেক্ট্রনিক ও প্রিণ্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আছাদুজ্জামান। উপস্থিত ছিলেন সহকারী প্রকৌশলী হাফিজুর রহমান খান, প্রশাসনিক কর্মকর্তা এস. এম. মাহাবুবুর রহমান, হিসাব রক্ষক সোমা দাশসহ জেলা পরিষদের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

Related posts