সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০ | ১৩ আশ্বিন ১৪২৭

Select your Top Menu from wp menus

খুলনা মহানগরীকে পরিকল্পিতভাবে গড়ে তোলা হচ্ছে: মেয়র

স্টাফ রিপোর্টার: খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, খুলনা মহানগরীকে পরিকল্পিতভাবে গড়ে তোলার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। এজন্য সড়ক ও ড্রেনসমূহের উন্নয়ন কাজ চলমান রয়েছে। করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে উন্নয়ন কাজের ধারাবাহিকতা বাধাগ্রস্থ হয়েছে উল্লেখ করে সিটি মেয়র বলেন, স্বাস্থ্যবিধি অনুসরণের মাধ্যমে আবারও উন্নয়ন কাজ শুরু করা হবে।
সিটি মেয়র সোমবার (১০ আগস্ট) নগর ভবনের জিআইজেড মিলনায়তনে ‘‘খুলনা সিটি কর্পোরেশনের গুরুত্বপুর্ণ ও ক্ষতিগ্রস্থ রাস্তা উন্নয়ন ও পুনর্বাসন’ প্রকল্পের পরামর্শক প্রতিষ্ঠান খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) প্রতিনিধিদের সাথে অনুষ্ঠিত সভায় এ কথা বলেন।
সিটি মেয়র আরো বলেন নগরীর পরিধি ক্রমশ: বৃদ্ধি পাচ্ছে। বর্ধিত অংশের সাথে সংগতি রেখে উন্নয়ন কাজ বাস্তবায়ন করা দরকার। এ জন্য তিনি কুয়েটসহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেন।
কুয়েট-এ উপাচার্য প্রফেসর ড. মুহা: সাজ্জাদ হোসেন, কেসিসি’র প্রধান নির্বাহী কর্মকর্তা (যুগ্ম সচিব) পলাশ কান্তি বালা, পরামর্শক সংস্থার প্রতিনিধি প্রফেসর রোকন উজ্জামান, কেসিসি’র প্রধান প্রকৌশলী মো: এজাজ মোর্শেদ চৌধুরী, নির্বাহী প্রকৌশলী লিয়াকত আলী খান, মশিউজ্জামান খান, চীফ প্লানিং অফিসার আবির উল জব্বার, সহকারী প্রকৌশলী শেখ মোহাম্মদ হোসেন, মো: মাসুদ করিম প্রমুখ সভায় উপস্থিত ছিলেন।

Related posts