বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারি ২০২৩ ❙ ১৯ মাঘ ১৪২৯

খুলনা বিভাগে আওয়ামী লীগের সাংগঠনিক সফর শুরু

এসবিনিউজ ডেস্ক: খুলনা বিভাগের দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগের নেতারা তৃণমূল থেকে জেলা পর্যন্ত দলকে সাংগঠনিকভাবে সুসংগঠিত ও শক্তিশালীভাবে গড়ে তুলতে রোববার (১২মে) থেকে বিভাগের জেলাসমূহে সাংগঠনিক সফর শুরু করেছেন।
এ বিভাগের দায়িত্বপ্রাপ্ত টিম চুয়াডাঙ্গা জেলা সফরের মধ্য দিয়ে সাংগঠনিক সফর শুরু করেন এবং জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় অংশগ্রহণ করেন।
সাংগঠনিক টিমটি রোববার যশোর এবং নড়াইল জেলা আওয়ামী লীগ, ১৪ মে সোমবার সাতক্ষীরা জেলা আওয়ামী লীগ, ১৮ মে শনিবার খুলনা মহানগর আওয়ামী লীগ, ১৯ মে রোববার খুলনা জেলা আওয়ামী লীগ, ২০ মে সোমবার বাগেরহাট জেলা আওয়ামী লীগ এবং ২১ মে মঙ্গলবার ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় অংশগ্রহণ করবেন।
টিমের সদস্যরা হলেন, আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য পিযুষ কান্তি ভট্টাচার্য, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবউল-আলম হানিফ এমপি, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য বেগম মন্নুজান সুফিয়ান এমপি, এস এম কামাল হোসেন, অ্যাডভোকেট আমিরুল ইসলাম মিলন ও পারভীন জামান কল্পনা।

Related posts