শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১ | ৭ মাঘ ১৪২৭

Select your Top Menu from wp menus

খুলনা প্রেস ক্লাব নির্বাচন: জাহিদ সভাপতি, হাসান সা: সম্পাদক ও বিমল কোষাধ্যক্ষ

স্টাফ রিপোর্টার: খুলনা প্রেস ক্লাবের বার্ষিক নির্বাচনে বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) এর খুলনা ব্যুরো প্রধান এস এম জাহিদ হোসেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হয়েছেন। দৈনিক তথ্যের চিফ রিপোর্টার হাসান আহমেদ মোল্লা সাধারণ সম্পাদক ও দৈনিক প্রবাহের স্টাফ রিপোর্টার বিমল সাহা কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন। বুধবার (৩০ ডিসেম্বর) এ নির্বাচন অনুষ্ঠিত হয়।
নির্বাচনে অন্যান্য পদে বিজয়ীরা হলেন সহ-সভাপতি (সম্পাদক) মোঃ তরিকুল ইসলাম, সহ-সভাপতি (ঢাকা) মোস্তফা জামাল পপলু, সহকারী সম্পাদক(স্থানীয়) এস এম নুর হাসান জনি ও মোঃ মাকসুদুর রহমান, সহকারী সম্পাদক (ঢাকা) মাহবুবুর রহমান মুন্না, সদস্য (ঢাকা) মোঃ আমিরুল ইসলাম, মোঃ শাহ আলম ও সোহেল মাহমুদ।
এছাড়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতরা হলেন সহ-সভাপতি (স্থানীয়) মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, যুগ্ম সম্পাদক (স্থানীয়) সোহরাব হোসেন, সদস্য (সম্পাদক) এস এম নজরুল ইসলাম, মোঃ হাবিবুর রহমান ও মোঃ মোস্তফা সরোয়ার, সদস্য (স্থানীয়) মোঃ আনিসউদ্দিন, শেখ মাহমুদ হাসান সোহেল ও মোঃ মোজাম্মেল হক হাওলাদার।
খুলনার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ সাদিকুর রহমান খান নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়া বিভাগীয় জেলা তথ্য অফিসের পরিচালক গাজী জাকির হোসেন ও আঞ্চলিক তথ্য অফিসের তথ্য কর্মকর্তা মোঃ মঈনউদ্দীন নির্বাচন পরিচালনা কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন।
এদিকে নব নির্বাচিত সভাপতি এস এম জাহিদ হোসেন ও সাধারণ সম্পাদক হাসান আহমেদ মোল্লাসহ সকলকে শুভেচ্ছা জানিয়েছেন প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মামুন রেজাসহ নির্বাহী পরিষদের সকল সদস্যবৃন্দ।

Related posts