সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩ ❙ ১৫ মাঘ ১৪২৯

খুলনা প্রেসক্লাবে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক হস্তান্তর

স্টাফ রিপোর্টার: বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাসের সংক্রমণ থেকে সুরক্ষার জন্য খুলনা প্রেসক্লাবে হ্যান্ড স্যানিটাইজার ও সচেতনতামূলক প্রচারপত্র হস্তান্তর করেছে বাংলাদেশ যুব ইউনিয়ন।

বৃহস্পতিবার (২ মার্চ) খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মামুন রেজাসহ উপস্থিত নেতৃবৃন্দের নিকট হ্যান্ড স্যানিটাইজার হস্তান্তর করেন যুব ইউনয়িনের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য অ্যাড. মো. বাবুল হাওলাদার। এ সময় উপস্থিত ছিলেন খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও নির্বাহী  সদস্য মকবুল হোসেন মিন্টু, সাবেক সভাপতি এ হে হিরু, সাবেক সাধারণ সম্পাদক এস এম জাহিদ হোসেন, সাবেক সদস্য সচিব ও নির্বাহী সদস্য মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, যুগ্ম-সম্পাদক এস এম কামাল হোসেন, নির্বাহী সদস্য হাসান আহমেদ মোল্লা, সদস্য মো. শাহ আলম, ওয়াহেদ-উজ-জামান বুলু, দেবব্রত রায়, কৌশিক দে ও শেখ তৌহিদুল ইসলাম তুহিন, বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) এর খুলনা মহানগর সভাপতি এইচ এম শাহদাৎ, সিপিবি নেতা মিজানুর রহমান বাবু, যুব ইউনিয়নের খুলনা জেলা সভাপতি অ্যাড. নিত্যানন্দ ঢালী প্রমুখ।

এছাড়া বাংলাদেশ জুট এ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি আলহাজ্ব মাহফুজুল হকের পক্ষে খুলনা প্রেসক্লাবে মাস্ক হস্তান্তর করেন ক্লাবের সদস্য শেখ তৌহিদুল ইসলাম তুহিন।

Related posts