রবিবার, ২৬ জানুয়ারি ২০২০ | ১১ মাঘ ১৪২৬

Select your Top Menu from wp menus

খুলনায় সোহাগ পরিবহন কেড়ে নিল বিধবার প্রাণ

স্টাফ রিপোর্টার: খুলনায় সোহাগ পরিবহনের একটি বাসের ধাক্কায় মনিরা বেগম (৪৫) নামের এক বিধবা নারী নিহত হয়েছেন। রোববার খুলনা-যশোর মহাসড়কের মীর বাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মনিরা শিরোমনি পূর্ব পাড়া এলাকার খান নোয়াব আলীর মেয়ে।

স্থানীয়রা জানান, মনিরা বেগম গরুর ঘাস নিয়ে রাস্তা পার হচ্ছিলেন। ঢাকা থেকে খুলনাগামী সোহাগ পরিবহনের একটি দ্রুতগামী যাত্রীবাহী গাড়ি তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। তিনি ঘটনা স্থলে মারা যান। এ ঘটনায় ক্ষীপ্ত জনতা গাছের গুড়ি ফেলে ও টায়ার জ্বালিয়ে প্রায় ১ ঘণ্টা সড়ক অবরোধ করে রাখে। এ সময় তারা খুলনা থেকে যশোরগামী সোহাগ পরিবহনের অপর একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-ব-১৪-৬৭০৫) আটকে রাখে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মনিরার বড় ভাবী জাহানারা বেগম বলেন, মনিরার চারটি ছেলে-মেয়ে রয়েছে। তারা কেউই আয় করে না। মনিরা স্বামী মারা যাওয়ার পর থেকে আমাদের বাড়িতে থাকতো। গরু দেখাশোনা করতো। সকালে নাস্তা করে গরুর জন্য ঘাস নিয়ে আসার সময় সোহাগ পরিবহনের একটি বাস তাকে ধাক্কা দেয়।

খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বলেন, রাস্তা পার হওয়ার সময় সোহাগ পরিবহনের একটি বাস মনিরা বেগমকে ধাক্কা দেয়। পরে তিনি মারা যান। নিহতের মরদেহ উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Related posts