মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারি ২০২৩ ❙ ২৪ মাঘ ১৪২৯

খুলনায় সাংবাদিক ফারুকের মাতার ইন্তেকাল

স্টাফ রিপোর্টার: খুলনা প্রেস ক্লাবের সাবেক সভাপতি, দৈনিক পূর্বাঞ্চলের সিনিয়র রিপোর্টার ও বিজয় টিভির খুলনা ব্যুরো প্রধান ফারুক আহমেদের মাতা বেগম মমতাজ নূর শুক্রবার (৩ মে) দুপুর ১২টায় স্থানীয় একটি ক্লিনিকে ইন্তেকাল করেছেন করেছেন (ইন্না লিল্লাহি …. রাজিউন)। তার বয়স হয়েছিল ৬৯ বছর। মৃত্যুকালে তিনি স্বামী চার পুত্র, চার কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব গুণগ্রাহী রেখে গেছেন।
তার মৃত্যুতে খুলনা প্রেস ক্লাবের সভাপতি এসএম হাবিব ও সাধারণ সম্পাদক মো: সাহেব আলী, খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি মুন্সি মাহবুবুল আলম সোহাগ ও সাধারণ সম্পাদক সাঈয়েদুজ্জামান স¤্রাট, স্বাধীনতা সাংবাদিক ফোরামের সভাপতি মকবুল হোসেন মিন্টু ও সাধারণ সম্পাদক এস এম জাহিদ হোসেন এবং রূপান্তরের নির্বাহী পরিচালক স্বপন কুমার গুহ ও রফিকুল ইসলাম খোকন মরহুমার রুহের মাগফিরাৎ কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।
গতকাল বাদ আছর খুলনা আলীয়া মাদ্রাসায় মরহুমার নামাজে জানাজা শেষে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের হিমঘরে রাখা হযেছে। আবহাওয়া পরিস্থিতির উন্নতি হলে তাকে ঢাকায় নিয়ে উত্তরার ৭নং সেক্টরের কবরস্থানে দাফন করা হবে।

Related posts