বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি ২০২০ | ৭ ফাল্গুন ১৪২৬

Select your Top Menu from wp menus

খুলনায় রেড ক্রিসেন্টের কর্মশালা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: ঘূর্ণিঝড় ‘বুলবুল’ মোকাবেলা ও ত্রাণ কার্যক্রমের অভিজ্ঞতা বিষয়ক এক কর্মশালা শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) খুলনার সিএসএস আভা সেন্টারে অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি আয়োজিত এই কর্মশালায় প্রধান অতিথি ছিলেন খুলনা জেলা পরিষদ ও জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ।

খুলনা জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী মকবুল হোসেন মিন্টুর সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় বিডিআরসিএস-এর ডেপুটি ডাইরেক্টর মোহাম্মদ নূরুল আমীন, আইএফআরসি’র সিনিয়র ফাইন্যান্স এন্ড এ্যাডমিন ম্যানেজার মতিয়ার রহমান, আইএফআরসি’র সিনিয়র ম্যানেজার হাসিবুল বারী রাজীব,পিরোজপুর জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী সৈয়দ মোহাম্মদ শাহ আলম ও সাতক্ষীরা জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের নির্বাহী সদস্য শেখ হারুনুর রশীদ বক্তৃতা করেন।

কর্মশালায় প্রধান অতিথি ঘূর্ণিঝড় ‘বুলবুল’ মোকাবেলা ও ত্রাণ কার্যক্রমের অভিজ্ঞতা কাজে লাগিয়ে ভবিষ্যতে যে কোন দুর্যোগে কার্যকর ভূমিকা রাখার জন্য রেড ক্রিসেন্ট, যুব রেড ক্রিসেন্ট ও স্বেচ্ছাসেবকদের প্রতি আহবান জানান।

কর্মশালায় বাগেরহাট,সাতক্ষীরা,বরগুনা,ভোলা,পিরোজপুর ও খুলনা জেলার রেড ক্রিসেন্ট ইউনিটের ৩০জন কর্মকর্তা,ইউএলও এবং যুব রেড ক্রিসেন্টের সদস্যরা অংশ নেন।

Related posts