বুধবার, ৮ ফেব্রুয়ারি ২০২৩ ❙ ২৪ মাঘ ১৪২৯

খুলনায় মাদক বিক্রেতাদের গোলাগুলিতে নিহত ১

স্টাফ রিপোর্টার: খুলনায় দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলিতে আসাদুজ্জামান মিটুল(২৮) নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছে। বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে বটিয়াঘাটা উপজেলার গঙ্গারামপুর গ্রামের খেজুরতলাগেট এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার, বন্দুকের ১ রাউন্ড তাজা গুলি ও ব্যবহৃত ২ রাউন্ড কার্তুজসহ কিছু আলামত উদ্ধার করেছে। পুলিশের দাবি মাদক কারবারিদের অভ্যন্তরীণ দ্বন্দ্বে খুন হয়েছে মিটুল।
বটিয়াঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল কবির দাবি করেন, বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, গঙ্গারামপুর গ্রামের খেজুরতলাগেট এলাকায় মাদক বিক্রির ভাগাভাগি নিয়ে দুই দল মাদক বিক্রেতার মধ্যে গোলাগুলি হচ্ছে। পুলিশ সেখানে গেলে ৪-৫ জন মাদক ব্যবসায়ী দৌড়ে পালিয়ে যায়। পরে সেখান থেকে আসাদুজ্জামান মিটুলকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে বটিয়াঘাটা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
নিহত মিটুল নগরীর লবণচরা থানার সাচিবুনিয়া এলাক গ্রামের লালন হাসান ফকিরের ছেলে। তার বিরুদ্ধে বটিয়াঘাটা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পাঁচটি মামলা রয়েছে বলে জানান ওসি।

Related posts