সোমবার, ১৮ নভেম্বর ২০১৯ | ৩ অগ্রহায়ণ ১৪২৬

Select your Top Menu from wp menus

খুলনায় বিএনপির চারদিনের কর্মসূচি সফল করতে সভা

খুলনায় বিএনপি গৃহিত চার দিনের কর্মসূচি সফল করতে মহানগর বিএনপি এবং অঙ্গসহযোগী সংগঠনের এক যৌথ সভা রোববার কে ডি ঘোষ রোডস্থ দলীয় কার্যালয়ে বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও নগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জুর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় ৪ নভেম্বর সোমবার বেলা ১১ টায় দলীয় কার্যালয়ে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী তরিকুল ইসলামের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে নগর ও জেলা শাখার যৌথ উদ্যোগে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। কর্মসূচি শেষে বিএনপির নেতৃবৃন্দ যশোরের উদ্দেশ্যে রওনা হবেন। সেখানে দুপুর ২ টায় কেন্দ্রীয় মহাসচিবের উপস্থিতিতে কর্মসূচিতে অংশ নেবেন।

৬ নভেম্বর বুধবার সকাল ১১ টায় দলীয় কার্যালয়ে নগর বিএনপির সহ সভাপতি মরহুম এস এম মোরশেদ আলমের ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

৭ নভেম্বর বৃহস্পতিবার মহান জাতীয় বিপ্লব ও সংহতি দিবস। এ দিন সকালে সকল দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হবে। বিকেল ৩ টায় দলীয় কার্যালয়ের সম্মুখস্থ চত্বরে বিপ্লব দিবস উপলক্ষে সমাবেশ অনুষ্ঠিত হবে। সমাবেশে প্রধান অতিথি থাকবেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। প্রধান বক্তা থাকবেন কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল।

১০ নভেম্বর পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে সকাল ১১ টায় দলীয় কার্যালয়ে বিশ্বনবী হযরত মোহাম্মদ (সাঃ) জীবনী ও আদর্শ সম্পর্কে আলোচনা এবং শেষে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হবে।

কর্মসূচিসমূহ সফল করতে বিএনপির ও অঙ্গসহযোগী সংগঠনের সকল ওয়ার্ড, থানা ও ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীদের প্রতি উদাত্ত আহবান জানানো হয়।

সভা থেকে বীর মুক্তিযোদ্ধা, ঢাকা সিটি করপোরেশনের সাবেক মেয়র, বিএনপির ভাইস চেয়ারম্যান ক্যান্সারে আক্রান্ত হয়ে যুক্তরাষ্ট্রে চিকিৎসাধীন সাদেক হোসেন খোকাকে দেশে ফিরিয়ে আনার জন্য সরকারের প্রতি জোর দাবি জানানো হয়।

সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন নগর বিএনপির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, মীর কায়সেদ আলী, শেখ মোশারফ হোসেন, রেহানা আক্তার, স ম আব্দুর রহমান, অধ্যক্ষ তারিকুল ইসলাম, সিরাজুল হক নান্নু, মাহবুব কায়সার, আসাদুজ্জামান মুরাদ, মেহেদী হাসান দীপু, এ্যাড. মাসুদ হোসেন রনি, ইকবাল হোসেন খোকন, মুজিবর রহমান, শেখ সাদী, ইউসুফ হারুন মজনু, সাজ্জাদ আহসান পরাগ, সাজ্জাদ হোসেন তোতন, কে এম হুমায়ুন কবির, হাসানুর রশিদ মিরাজ, একরামুল হক হেলাল, আব্দুর রাজ্জাক, আল জামাল ভূইয়া, আলমগীর হোসেন আলম, শামসুজ্জামান চঞ্চল, মাহবুব হাসান পিয়ারু, কামরান হাসান, শরিফুল ইসলাম বাবু, হেলাল আহমেদ সুমন, নিয়াজ আহমেদ তুহিন, হাসনা হেনা, আবু সাঈদ শেখ, সাইমুন ইসলাম রাজ্জাক, মোহাম্মদ আলী, মাজেদা খানম, হাবিবুর রহমান কাজল, কাজী নজরুল ইসলাম, আলমগীর হোসেন প্রমুখ। খবর বিজ্ঞপ্তির

 

 

Related posts