বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০১৯ ♦ ২৫ আশ্বিন ১৪২৬

Select your Top Menu from wp menus

খুলনায় ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সদস্যদের রেইনকোর্ট প্রদান

বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন খুলনা জেলা শাখার উদ্য‌োগে সদস্যদের মাঝে রেইনকোর্ট প্রদান করা হয়েছে।

শনিবার (১৩ জুলাই) এসোসিয়েশনের সভাপতি বাপ্পী খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহিদুল ইসলামের পরিচালনায় খুলনা চেম্বার অব  কমার্স মিলনায়তনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি  হিসেবে উপস্থিত থেকে সদস্যদের হাতে রেইন কোর্ট তুলে দেন চেম্বার অব কমার্সের সভাপতি কাজি আমিনুল হক। 

প্রধান অতিথির বক্তব্যে খুলনা চেম্বার অব কমার্সের সভাপতি ও সাবেক মেয়র কাজি আমিনুল হক বলেন, পেশাগত দায়িত্ব পালনে সাংবাদিকদের স্বচ্ছতা ও জবাবদিহিতা আবশ্যক। একটি সংগঠনকে গতিশীল করতে সৎ ও যোগ্য নেতৃত্বের প্রয়োজন। আমার বিশ্বাস ফটো জার্নালিস্ট এসোসিয়েশন তাদের কর্মকান্ডের মাধ্যমে খুলনার মানুষের মাঝে গ্রহনযোগ্যতা তৈরি করবে। তিনি আগামীতে গঠনমূলক সকল কর্মকান্ডে সার্বিক সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্পপতি সিঅইপি আব্দুল জব্বার মোল্লা, খুলনা প্র‌েসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সিনিয়র সাংবাদিক শেখ দিদারুল আলম ও খুলনা প্র‌েসক্লাবের সহ-সভাপতি দৈনিক মানবজমিনের খুলনা ব্যুরো প্রধান রাশিদুল ইসলাম।

এ সময় আরো উপস্থিত ছিলেন খুলনা চেম্বার অব কমার্সের সহ-সভাপতি সিদ্দিকুর রহমান বিশ্বাস, পরিচালক মফিদুল ইসলাম টুটুল।

ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের নির্বাহী কমিটির সহ-সভাপতি নাজমুল হক পাপ্পু, যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল গাজী উজ্জ্বল ও মানজারুল ইসলাম, নির্বাহী সদস্য দেবব্রত রায় ও আনোয়ার হোসেন কাজল, দপ্তর সম্পাদক সাগর সরকারসহ সংগঠনের সকল সদস্যবৃন্দ অনুষ্ঠানে অংশগ্রহন করেন।

অনুষ্ঠানে এসোসিয়েশনের ২১ জন সদস্যের মাঝে রেইনকোট প্রদান করা হয় । খবর বিজ্ঞপ্তির

Related posts