সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১ | ৫ আশ্বিন ১৪২৮

Select your Top Menu from wp menus

খুলনায় দশম শ্রেণির ছাত্রী গণধর্ষণের শিকার

স্টাফ রিপোর্টার: খুলনায় দশম শ্রেণির এক কিশোরী স্কুলছাত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। প্রেমের সম্পর্কের জের ধরে তিন বন্ধু মিলে ওই কিশোরীকে ধর্ষণ করেছে বলে জানা গেছে। অসুস্থ অবস্থায় ওই ছাত্রীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। সোমবার দিনগত রাতে নগরীর আফিল জুটমিল এলাকায় এ ঘটনা ঘটে।
খানহাজান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম বলেন, আফিল জুট মিল এলাকার একটি মসজিদের মোয়াজ্জেমের মেয়ে সোমবার সকালে স্কুলে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। এরপর সাগর নামে এক যুবক তাকে কেনাকাটা করে দেওয়ার প্রলোভন দেখিয়ে সারাদিন ঘুরে বেড়ায়। সন্ধ্যার পর জুট মিল এলাকায় ওই স্কুলছাত্রীকে সাগর, বিল্লাল ও সফিক মিলে ধর্ষণ করে। পরে খবর পেয়ে এলাকাবাসী মেয়েটিকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করে। রাতেই স্কুলছাত্রীর বক্তব্য রেকর্ড করা হয়েছে। ধর্ষণের সাখে জড়িতরা হলেন- নগরীর আটরা কলাবাগান এলাকার বাসিন্দা রুস্তমের ছেলে সাগর (২২), রেনু মিয়ার ছেলে বিল্লাল (৩০) ও মো. টোকনের ছেলে সফিক (২৬)। এ ঘটনায় সাগরের বাবা রুস্তমকে জিজ্ঞাসাবাদ করার জন্য আটক করা হয়েছে। ঘটনার পর থেকে তারা পালাতক রয়েছেন ।
বিদ্যালয়ের শিক্ষকরা জানান, সোমবার মেয়েটি স্কুলে আসেনি। সাগর মেয়েটিকে জোর করে তুলে নিয়ে কতিপয় দুষ্কৃতিকারিরা তাকে ধর্ষণ করে। অভিযুক্তদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবি করেন।

Related posts