মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১ | ৩০ চৈত্র ১৪২৭

Select your Top Menu from wp menus

খুলনায় দরিদ্র পরিবারের মাঝে আর্টডকের ত্রাণসামগ্রী বিতরণ অব্যাহত

স্টাফ রিপোর্টার: কোভিড-১৯ ভাইরাস সংক্রমণের পরিপ্রেক্ষিতে সৃষ্ট পরিস্থিতিতে সেনাসদর এর নির্দেশক্রমে আর্মি ট্রেনিং এন্ড ডকট্রিন কমান্ড (আর্টডক) এর অন্তর্ভুক্ত প্রশিক্ষণ সেন্টার ও প্রতিষ্ঠানসমূহ বেসামরিক প্রশাসনকে সহযোগীতার পাশাপাশি দরিদ্র ও দুস্থ জনসাধারণের সাহায্য হিসাবে বিভিন্ন প্রকার ত্রাণসামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে।

আর্টডকের ব্যবস্থাপনায় দেশের বিভিন্ন স্থানে গত কয়েক দিনে ইতোমধ্যেই ৩ হাজার পরিবারকে শুকনো খাবার, মাস্ক এবং ১ হাজার ৫’শটি হ্যান্ড সানিটাইজার বিতরণ করা হয়েছে। এছাড়াও সেনাবাহিনীর তত্ত্বাবধানে বৃদ্ধ ও সহায়সম্বলহীন পরিবারকে নিয়িমতভাবে চিকিৎসা সহায়তা প্রদান অব্যাহত রয়েছে। আর্তমানবতার সেবার অংশ হিসেবে বৃহস্পতিবার ( ২৩ এপ্রিল ) সদর দপ্তর আর্টডক এর অন্তর্ভূক্ত এএসসি সেন্টার এবং স্কুল কর্তৃক খুলনা শহরের ২৭ নং ওয়ার্ডের পূর্ব বানিয়াখামার এলাকায় ১০০টি দুস্থ পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী ও মাস্ক বিতরণ করা হয়।

উল্লেখ্য, এ সমস্ত ত্রাণসামগ্রী সেনাসদস্যদের জন্য বরাদ্দকৃত খাবার কম গ্রহণ করে সেখান থেকে বিতরণ করা হয়। এছাড়াও চট্টগ্রাম, সিলেট, বগুড়া, রাজশাহী ও নাটোর এলাকায় অবস্থিত বিভিন্ন প্রশিক্ষণ প্রতিষ্ঠানের ব্যবস্থাপনায় স্ব স্ব এলাকায় দরিদ্র পরিবারের মাঝে শুকনো খাদ্য ও অন্যান্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এই দূর্যোগকালীন সময়ে দরিদ্র পরিবারসমূহে আর্টডকের মানবিক সহায়তা কার্যক্রম চলমান থাকবে ।

Related posts