মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারি ২০২৩ ❙ ২৪ মাঘ ১৪২৯

খুলনায় জ্বালানি তেলবাহী ট্যাংকলরিতে আগুন

স্টাফ রিপোর্টার: খুলনায় জ্বালানি তেলবাহী একটি ট্যাংক লরিতে আগুন লেগেছে। বুধবার (২০মার্চ) নগরীর রূপসা বাইপাস সড়কের মোস্তর মোড় নামক স্থানে এ অগ্নিকা-ের ঘটনা ঘটে। তবে, খুচরা দোকানে তেল বিক্রির সময় লরিতে আগুনের সূত্রপাত হয় বলে জানা গেছে। ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে অংশ নেয়।
প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল বুধবার দুপুরে যমুনা অয়েলের তেলবাহী গাড়িটিতে (চট্ট মেট্রো ৪১-০১৭৪) নগরীর সোনাডাঙ্গা বাইপাস ও জয়বাংলার মোড়ের অদূরে থাকাকালীন আগুন লাগে। লরিতে তেল থাকায় মূহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে। আশপাশের লোকজন দ্রুত নিরাপদ দূরত্বে সরে যাওয়ায় হতাহতের ঘটনা ঘটেনি। তবে, কয়েকটি তেলের ড্রাম ও মালামাল পুড়ে যায়।
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স খুলনার সহকারী পরিচালক রেজাউল করিম বলেন, রূপসা বাইপাস সড়কের মোস্তর মোড়ে খুচরা দোকানে তেল বিক্রির সময় যমুনা অয়েলের একটি তেলবাহী লরিতে আগুন লাগে। লরিতে পেট্রোল বা অকটেন ছিলো। ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সিগারেটের আগুন বা স্পার্কিংয়ের কারণে আগুনের সূত্রপাত হতে পারে। আগুনে কেউ আহত হয়নি।

Related posts