সোমবার, ১৩ জুলাই ২০২০ | ২৯ আষাঢ় ১৪২৭

Select your Top Menu from wp menus

খুলনায় করোনা উপসর্গ নিয়ে নারীসহ ৩ জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার: খুলনায় করোনার উপসর্গ নিয়ে এক নারীসহ তিনজনের মৃত্যু হয়েছে। খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা সাসপেক্টেড আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান। গতকাল সোমবার (১ জুন) একজনের ও আজ মঙ্গলবার (২ জুন) দু্ইনের মৃত্যু হয়।

খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (মেডিসিন) ও করোনা ওয়ার্ডের মুখপাত্র ডা. শৈলেন্দ্রনাথ বিশ্বাস জানান, সর্দি, জ্বরসহ করোনার উপসর্গ নিয়ে মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে এক ব্যক্তি (৩৯) হাসপাতালের করোনা সাসপেক্টেড আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় সকাল পৌঁনে ১০টার দিকে তার মৃত্যু হয়। তিনি তিন দিন ধরে সর্দি ও জ্বরে ভুগছিলেন। মৃত ওই ব্যক্তি খুলনা মহানগরীর শেখপাড়া বাগানবাড়ী এলাকার বাসিন্দা।

এদিকে, গতকাল সোমবার দুপুরে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে যশোরের মনিরামপুর উপজেলার গাংরা এলাকার এক নারী (৩৬) খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা সাসপেক্টেড আইসোলেশন ওয়াডে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোর ৫টার দিকে তিনি মারা যান।

এছাড়া সোমবার বিকালে সর্দি ও জ্বরসহ করোনার উপসর্গ নিয়ে যশোরের ঝিকরগাছা উপজেলার বেতখানা এলাকার এক ব্যক্তি (৫২) খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা সাসপেক্টেড আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় ওইদিন রাত সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয়।

ডা. শৈলেন্দ্রনাথ জানান, মৃত তিনজন করোনায় আক্রান্ত ছিলেন কি না তা পরীক্ষার জন্য তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে।

Related posts