মঙ্গলবার, ৩ আগস্ট ২০২১ | ১৮ শ্রাবণ ১৪২৮

Select your Top Menu from wp menus

খুলনায় করোনা আক্রান্ত হয়ে সাংবাদিক মোস্তফা কামালের মৃত্যু

স্টাফ রিপোর্টার: দৈনিক যুগান্তরের খুলনা ব্যুরোর সিনিয়র রিপোর্টার মোস্তফা কামাল আহম্মেদ (৫২) করোনায় আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
বৃহস্পতিবার (০৮ জুলাই) দিনগত রাত ২টায় তার মৃত্যু নিশ্চিত করেছেন খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসক।
তিনি স্ত্রী ও তিন ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
শুক্রবার (০৯ জুলাই) বাদ জুম্মা আলমনগর রোলিং জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমের জানাযা নামাজ শেষে গোয়ালখালি কবরস্থানে তাকে দাফন করা হবে।
মোস্তফা কামাল আহম্মেদ গত এক সপ্তাহ ধরে অসুস্থ ছিলেন। বাড়িতে অক্সিজেন নিচ্ছিলেন। বুধবার তার করোনা পজেটিভের রিপোর্ট পাওয়া যায়। বৃহস্পতিবার গভীর রাতে অবস্থার অবনতি হলে প্রথমে খুলনার বেসরকারি গাজী মেডিক্যাল কলেজ হাসপাতাল এবং পরে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে তিনি মারা যান।
তিনি খুলনা প্রেসক্লাব ও খুলনা সাংবাদিক ইউনিয়নের সদস্য ছিলেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে মরহুমের রূহের মাগফিরাত কামনা করেছেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম জাহিদ হোসেন ও সাধারণ সম্পাদক হাসান আহমেদ মোল্লাসহ কার্যনির্বাহী পরিষদের সদস্যবৃন্দ, খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি মুন্সি মো: মাহবুব আলম সোহাগ ও সাধারণ সম্পাদক সাঈয়েদুজ্জামান সম্রাট।
উল্লেখ্য, ২০১৬ সালের ১ জুন তিনি যুগান্তরে যোগদান করেন। এর আগে খুলনার আঞ্চলিক ও অন্য জাতীয় দৈনিকে কাজ করেছেন তিনি। তার বাড়ি মহানগরীর খালিশপুর থানার আলমনগর এলাকায়।

Related posts