শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩ ❙ ১৪ মাঘ ১৪২৯

খুলনায় করোনার উপসর্গ নিয়ে দুই নারীর মৃত্যু

স্টাফ রিপোর্টার: খুলনায় করোনার উপসর্গ নিয়ে দুই নারীর মৃত্যু হয়েছে। রোববার সকালে চিকিৎসাধীন অবস্থায় খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা সাসপেক্টেড আইসোলেশন ওয়ার্ডে তাদের মৃত্যু হয়।

মৃত দুই নারী হলেন, নড়াইল সদর উপজেলার হাটবাড়িয়া গ্রামের আব্দুল মান্নানের স্ত্রী রোকেয়া (৬৫) ও গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া উপজেলার বদরুল আলমের স্ত্রী কামরুন্নাহার (৪৫)। তারা দুইজনই জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন।

খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ও করোনা ওয়ার্ডের মুখপাত্র ডা. মিজানুর রহমান জানান, রবিবার সকাল ৮টায় জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে নড়াইল সদর উপজেলা সদরের হাটবাড়িয়া গ্রামের আবদুল মান্নানের স্ত্রী রোকেয়াকে (৬৫) হাসপাতালের করোনা সাসপেক্টেড আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বেলা ১১টায় তিনি মারা যান। এছাড়া শনিবার রাত সাড়ে ১০টার দিকে গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া কলোনি রোডের বাসিন্দা বদরুল আলমের স্ত্রী কামরুন নাহারকে (৪৫) হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় তিনি রবিবার সকাল ৭টায় মারা যান।

ডা. মিজানুর রহমান জানান, মৃত দুই নারী করোনায় আক্রান্ত ছিলেন কিনা তা জানার জন্য নমুনা পরীক্ষা করা হয়েছে। এই নিয়ে খুলনায় করোনা উপসর্গ নিয়ে ৩১ জনের মৃত্যু হয়েছে।

Related posts