মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১ | ৩০ চৈত্র ১৪২৭

Select your Top Menu from wp menus

খুলনায় ইমামদের মাঝে সনদপত্র বিতরণ

স্টাফ রিপোর্টার: খুলনার বয়রাস্থ ইমাম প্রশিক্ষণ একাডেমীতে কোভিড-১৯ বিষয়ে সচেতনতা, সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে গণসচেতনতা বিষয়ে আলোচনা সভা এবং ১০২৭ তম দলের প্রশিক্ষণপ্রাপ্ত ইমামদের মাঝে সনদপত্র বিতরণ সোমবার (১মার্চ) অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে ইমামদের মাঝে সনদপত্র বিতরণ করেন খুলনার অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন) সৈয়দ রবিউল আলম।
প্রধান অতিথির বক্তৃতায় অতিরিক্ত বিভাগীয় কমিশনার সৈয়দ রবিউল আলম বলেন, ইমামরা হলেন সমাজের ধর্মীয় নেতা। ধর্মীয় বিষয় ছাড়াও সাধারণ মানুষ নানা বিষয়ে পরামর্শের জন্যে তাঁদের নিকটে আসেন।
জুম্মার নামাযের পূর্বে গুজব, সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, বাল্যবিবাহের কুফলগুলো সাধারণ মানুষের মাঝে বেশি করে আলোচনা করতে হবে। ৪৫ দিনব্যাপী ধর্মীয়, আর্থসামাজিক উন্নয়ন, গবাদিপশু পালনসহ যে সকল বিষয়ে প্রশিক্ষণ দেয়া হয়েছে তা ব্যক্তিজীবন এবং দেশের কল্যাণে কাজে লাগানোর জন্য তিনি ইমামদের প্রতি আহ্বান জানান।
ইসলামিক ফাউন্ডেশনের খুলনা বিভাগীয় কার্যালয়ের পরিচালক শাহীন বিন জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন খুলনা মহানগর ইমাম পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা মোঃ গোলাম কিবরিয়া এবং বীর মুক্তিযোদ্ধা মতিয়ার রহমান। স্বাগত বক্তৃতা করেন ইমাম প্রশিক্ষণ একাডেমীর স্বাস্থ্য প্রশিক্ষক কাম মেডিকেল অফিসার ডাঃ আবুল কাশেম মুহম্মদ মুজতবা।

Related posts