রবিবার, ৮ ডিসেম্বর ২০১৯ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬

Select your Top Menu from wp menus

খুলনার উদয়ন ডায়াগণস্টিকের মালিকসহ আটক ১৩

স্টাফ রিপোর্টার:  বিভিন্ন বেসরকারি কিনিক, ডায়াগণস্টিক সেন্টার ও ওষুধ দোকানীদের দালালদের হাতে জিম্মি হয়ে পড়েছে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে চিকিৎসা নিতে আসা রোগীরা। এর মধ্যে হাসপাতালের বহিঃ বিভাগে নিয়ন্ত্রণ করে বেসরকারি ডায়াগণস্টিক সেন্টার ও জরুরী বিভাগ নিয়ন্ত্রণ করেন ওষুধ দোকানীদের দালালরা।

এ রকম অভিযোগের ভিত্তিতে খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) ডিবি পুলিশের দুইটি টিম রোববার (২৯ অক্টোবর) দুপুর থেকে বিকেল পর্যন্ত অভিযান পরিচালনা করেন।

অভিযানে খুমেক হাসপাতালের সামনে অবস্থিত উদয়ন ডায়াগণস্টিক এন্ড কনসালটেশন সেন্টারের মালিক এস এম সৈয়দ হোসেনসহ ১৩ জন আটক করা হয়। আটকৃতদের মধ্যে ওষুধ দোকানীর মালিকও রয়েছেন।

আটককৃত অন্যান্যরা হলেন- আব্দুল আলীম, সোহেল, আরিফুল ইসলাম, হুমায়ুন কবির, তাপস রানা, মুরাদ খান, শামীম হোসের বুলু, ফরিদ শিকদার, আবুল কালাম, জিল্লাল মোল্লা, নাজিম উদ্দিন মোল্লা ও উজ্বল দাস।

এ ব্যাপারে গোয়েন্দা বিভাগের অতিরিক্ত পুলিশ কমিশনার (এডিসি) এস এম কামরুল ইসলাম বলেন, খুলরার বিভিন্ন গ্রামগঞ্জ থেকে চিকিৎসা নিতে আসা অসহায় রোগীরা দালালদেল খপ্পরে পরে চিকিৎসার নামে প্রতারিত হচ্ছেন। এ সব অভিযোগের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করা হয়েছে।

 

 

Related posts