মঙ্গলবার, ২৪ জানুয়ারি ২০২৩ ❙ ৯ মাঘ ১৪২৯

খুলনায় নবীন আইনজীবীদের সংবর্ধনা

স্টাফ রিপোর্টার: যোগ্য ও দক্ষ আইনজীবী সৃষ্টির লক্ষ্যে খুলনা জেলা আইনজীবী সমিতির নবীন আইনজীবীদের প্রশিক্ষণ ও সম্বর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে আব্দুল হাই ল ফাউন্ডেশন এন্ড রিসার্চ সেন্টার।
নগরীর উমেশচন্দ্র পাবলিক লাইব্রেরী মিলনায়তনে শনিবার(১৯ জানুয়ারি)বিকেলে আইনজীবীদের এ প্রশিক্ষণ ও সম্বর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ও দায়রা জজ (বাগেরহাট)মোঃ জাকারিয়া হোসেন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খুলনা জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট কে এম ইকবাল হোসেন, সিনিয়র আইনজীবী কে এম মিজানুর রহমান, আলফাজ হোসেন, শেখ কাজী গোলাম মহিউদ্দিন, সালমা বাসার, কামরুল হোসেন জোয়ার্দ্দার, মোঃ মাসুম বিল্লাহ, মনজুর মোরশেদ। বাংলাদেশ সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী এডভোকেট মোঃ শফিউল আলম সুজন এর সভাপতিত্বে অনুষ্ঠানে অথিতিবৃন্দ বলেন, আইনজীবী একটি মহৎ পেশা এর মাধ্যমে সমাজ সংস্কারে ভূমিকা রাখা সম্ভব, মানবতার সেবা করা সম্ভব। একজন আইনজীবী সমাজের একজন বিজ্ঞ ব্যক্তি হিসেবে দেশের নেতৃত্বে ভূমিকা রাখতে পারে। আব্দুল হাই ল ফাউন্ডেশন এর রাইসুল ইসলাম এবং রুমানা রহমান তোরার সঞ্চালনায় অনুষ্ঠানে নবীন আইনজীবীবৃন্দ বক্তব্য রাখেন এবং আলোচনা অনুষ্ঠান শেষে মনমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Related posts