মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১ | ৩০ চৈত্র ১৪২৭

Select your Top Menu from wp menus

খুবির প্রশাসনিক কার্যক্রম গতিশীল করতে উপ-উপাচার্যের আহ্বান

স্টাফ রিপোর্টার: খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের রুটিন দায়িত্বে নিয়োজিত উপ-উপাচার্য প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরা বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কার্যক্রম আরও গতিশীল করতে কর্মকর্তা-কর্মচারিদের প্রতি নিষ্ঠা ও দায়িত্বের সাথে কাজ করার আহ্বান জানিয়েছেন।
তিনি বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগ এবং শাখা প্রধানদের সাথে মতবিনিময়কালে এ আহ্বান জানান।
উপ-উপাচার্য বলেন, করোনা মহামারী পরিস্থিতি স্বাভাবিক হয়ে আসছে। ফলে আমাদের একাডেমিক কার্যক্রম শুরু করার প্রস্তুতি নিতে হচ্ছে। সরকারের শিক্ষা মন্ত্রণালয় ও ইউজিসি থেকে নির্দেশনা আসামাত্র আমরা যেন যথাসম্ভব শীঘ্রই একাডেমিক কার্যক্রম শুরু করতে পারি সে জন্য প্রস্তুত থাকতে হবে। তিনি বিশ্ববিদ্যালয়ের স্ব স্ব দপ্তরের কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্নে কর্মকর্তা-কর্মচারিদের নিষ্ঠার সাথে কাজ করার ওপর গুরুত্বারোপ করেন।
মতবিনিময় সভায় ট্রেজারার প্রফেসর সাধন রঞ্জন ঘোষ বক্তৃতা করেন। সভা সঞ্চালনা করেন এবং সংক্ষিপ্ত বক্তৃতা করেন রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস। এর আগে উপ-উপাচার্য বিশ্ববিদ্যালয়ের ডিনদের সাথে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কার্যক্রম ও আবাসিক হল খোলার বিষয় নিয়ে মতবিনিময় করেন। বিশ্ববিদ্যালয়ের সকল স্কুলের ডিন এসময় উপস্থিত ছিলেন।

Related posts