শুক্রবার, ৭ আগস্ট ২০২০ | ২৩ শ্রাবণ ১৪২৭

Select your Top Menu from wp menus

খুবির আইন ডিসিপ্লিনে নবীনবরণ বিতরণ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: খুলনা বিশ্ববিদ্যালয়ের আইন ডিসিপ্লিনের ২০ ব্যাচের শিক্ষার্থীদের নবীনবরণ ও কারিকুলাম বিতরণ অনুষ্ঠান বুধবার (১ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক লিয়াকত আলী মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

আইন স্কুলের ডিন ও ডিসিপ্লিন প্রধান প্রফেসর ড. মোঃ ওয়ালিউল হাসানাতের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন আইকিউএসির পরিচালক প্রফেসর ড. মোঃ সারওয়ার জাহান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন বিজ্ঞ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ড. আতিকুস সামাদ। স্বাগত বক্তব্য দেন সংশ্লিষ্ট ডিসিপ্লিনের প্রভাষক কাজী মুরাদ হোসেন।

এছাড়াও বক্তব্য দেন ডিসিপ্লিনের সহকারী অধ্যাপক পুনম চক্রবর্তী। শিক্ষার্থীদের মধ্যে বিষয় ভিত্তিক বক্তব্য দেন ৪র্থ বর্ষের দেবজতি সরকার, মোঃ সোয়াইব বিন হাবিব, ৩য় বর্ষের রোকেয়া খাতুন, রাকিবুল ইসলাম, দ্বিতীয় বর্ষের আব্দুল্লাহ আল মামুন, ইসমাইল হোসেন, জান্নাতুল ফেরদৌস অন্তরা, গোলাম হোসাইন, নূর আমিন ও আল শাহরিয়ার।

অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি ২০ ব্যাচের নবীন শিক্ষার্থীদের ক্রেস্ট ও ফুল দিয়ে বরণ করে নেন এবং পরীক্ষায় ভাল ফলাফল অর্জনকারী শিক্ষার্থীদের হাতে ও পুরস্কার তুলে দেওয়া হয়। এ সময় সংশ্লিষ্ট ডিসিপ্লিনের শিক্ষক, শিক্ষার্থী এবং অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

Related posts