সোমবার, ১৮ নভেম্বর ২০১৯ | ৩ অগ্রহায়ণ ১৪২৬

Select your Top Menu from wp menus

খুবিতে ভর্তির তারিখ ঘোষণা

স্টাফ রিপোর্টার: খুলনা বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০২০ শিক্ষাবর্ষে স্নাতক/স্নাতক (সম্মান) প্রথম বর্ষে ভর্তি পরীক্ষার ৪টি ইউনিটেরই ফল প্রকাশ সম্পন্ন হয়েছে। ‘এ’ ইউনিটে উত্তীর্ণ পরীক্ষার্থীদের আগামী ১৪ নভেম্বরের মধ্যে অনলাইনে ডিসিপ্লিনের পছন্দক্রম পূরণ করতে হবে। ‘এ’ ইউনিটের মেধা তালিকা থেকে আগামী ২৬ নভেম্বর সকাল ৯ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত ডিন অফিস, জীববিজ্ঞান স্কুলে ভর্তি করা হবে। এছাড়া আগামী ০১ ডিসেম্বর আসন শুন্য থাকা সাপেক্ষে অপেক্ষমান তালিকা থেকে নিবন্ধন সকাল ৯ টা থেকে বেলা ১২ টা পর্যন্ত এবং ভর্তি দুপুর ২ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত ডিন অফিস, জীববিজ্ঞান স্কুলে ভর্তি করা হবে।

‘বি’ ইউনিটে উত্তীর্ণ পরীক্ষার্থীদের আগামী ১৪ নভেম্বরের মধ্যে অনলাইনে ডিসিপ্লিনের পছন্দক্রম পূরণ করতে হবে। ‘বি’ ইউনিটের মেধা তালিকা থেকে আগামী ২১ নভেম্বর সকাল ৯-৩০ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত ভর্তি করা হবে।

‘সি’ ইউনিটে উত্তীর্ণ পরীক্ষার্থীদের আগামী ১৪ নভেম্বরের মধ্যে অনলাইনে ডিসিপ্লিনের পছন্দক্রম পূরণ করতে হবে। ‘সি’ ইউনিটের মেধা তালিকা থেকে আগামী ১৯ নভেম্বর সকাল ৯-৩০ টা থেকে বেলা ২-৩০ টা পর্যন্ত ডিন অফিস, ব্যবস্থাপনা ও ব্যবসায় প্রশাসন স্কুলে ভর্তি করা হবে। এছাড়া আগামী ২৭ নভেম্বও আসন শুন্য থাকা সাপেক্ষে অপেক্ষমান তালিকা থেকে নিবন্ধন সকাল ৯-৩০ টা থেকে ১১-৩০ টা পর্যন্ত এবং দুপুর ১২ টা থেকে ভর্তি করা হবে।

‘ডি’ ইউনিটে উত্তীর্ণ পরীক্ষার্থীদের আগামী ০২ ডিসেম্বর মেধা তালিকা থেকে ভর্তি করা হবে। ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্যাদি বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট িি.িশঁ.ধপ.নফ তে প্রদান করা হয়েছে।

Related posts