সোমবার, ১৮ নভেম্বর ২০১৯ | ৩ অগ্রহায়ণ ১৪২৬

Select your Top Menu from wp menus

খুবিতে নির্মিত হচ্ছে লেকসাইড ওয়াকওয়ে

স্টাফ রিপোর্টার: খুলনা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের মধ্যে অবস্থিত লেকটির সৌন্দর্যবর্ধন এবং শিক্ষার্থীসহ সকলের চলাচল ও চিত্তবিনোদনের সুবিধার্থে লেকসাইড ওয়াকওয়ে নির্মাণের উদ্যোগ নেয়া হয়েছে।

রোববার (৩ নবেম্বর) উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান এ কাজের জন্য নির্ধারিত স্থান পরিদর্শন করেন এবং সংশ্লিষ্ট ডিজাইন ও লে-আউট প্রত্যক্ষ করেন। বিশ্ববিদ্যালয়ের আচার্য জগদীশচন্দ্র বসু একাডেমিক ভবনের সামনে প্রথমে এ কাজে হাত দেয়া হয়েছে। নানা প্রজাতির বৃক্ষরাজির দক্ষিণ পাশে লেকসাইড ওয়াকওয়ে নির্মিত হলে তা একদিকে দৃষ্টিনন্দন হবে অপরদিকে শিক্ষার্থীদের চলাফেরা, ক্ষণিক সময় কাটানো লেক এবং বৃক্ষরাজি সমন্বিত সৌন্দর্য উপভোগ করারও সুযোগ ঘটবে। উপাচার্য বৃক্ষরাজির ছায়ায় এই লেকসাইড ওয়াকওয়ে নির্মাণের কাজ যথাশীঘ্র কম সময়ের মধ্যে সম্পন্ন করার নির্দেশনা দেন।

এসময় রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস, ক্যাম্পাস সৌন্দর্যবর্ধন কমিটির সভাপতি প্রফেসর ড. মোঃ মনিরুল ইসলাম, ছাত্র বিষয়ক পরিচালক প্রফেসর মোঃ শরীফ হাসান লিমন, প্রফেসর ড. শেখ সেরাজুল হাকিম, প্রধান প্রকৌশলী (চলতি দায়িত্ব) মোঃ আব্দুর রাজ্জাক উপস্থিত ছিলেন। গতকাল থেকে এই লেকসাইড নির্মাণের ভৌত কাজ শুরু হয়েছে। ক্যাম্পাস সৌন্দর্যবর্ধন কমিটির উদ্যোগে এই লেকসাইড ওয়াকওয়ে নির্মিত হচ্ছে।

Related posts