বুধবার, ২০ নভেম্বর ২০১৯ | ৫ অগ্রহায়ণ ১৪২৬

Select your Top Menu from wp menus

খুবিতে ক্লোজমনিটরিং জোরদার করার সিদ্ধান্ত

স্টাফ রিপোর্টার: খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান বলেছেন, র‌্যাগিং, মাদকসহ সকল অনৈতিক ও অপসংস্কৃতিমূলক কর্মকান্ড থেকে ক্যাম্পাসকে মুক্ত রাখার ব্যাপারে খুলনা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ কঠোর অবস্থানে  রয়েছে।

তিনি শনিবার (১২ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের আবাসিক হল ও ক্যাম্পাসের সার্বিক পরিস্থিতি নিয়ে ছাত্রবিষয়ক পরিচালক ও প্রভোস্ট বডির সাথে এক মতবিনিময় সভায় সভাপতির বক্তৃতায় এ কথা বলেন।

উপাচার্য বলেন, যেকোনো মূল্যে খুলনা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের বিদ্যমান সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশ অক্ষুণœ রাখতে হবে। কোনো সমস্যার বিষয় যাতে অগোচরে না থাকে সে দিকে দৃষ্টি দিতে হবে।

সভায় আবাসিক হল, একাডেমিক ভবনসহ গোটা ক্যাম্পাসে মনিটরিং আরও জোরদার করার সিদ্ধান্ত গৃহীত হয়। আবাসিক হলে যাতে কোনো বহিরাগত অবস্থান করতে না পারে সে ব্যাপারে নির্দেশনা দেয়া হয় এবং ক্যাম্পাসের যেসব স্থান এখনও সিসি ক্যামেরার আওতায় নেই সেসব স্থান যথাসম্ভব শীঘ্র এ নেটওয়ার্কের আওতায় আনা হবে বলেও সিদ্ধান্ত গৃহীত হয়।

বিশ্ববিদ্যালয়ের শহীদ তাজউদ্দীন আহমদ প্রশাসন ভবনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর সাধন রঞ্জন ঘোষ, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস, ছাত্রবিষয়ক পরিচালক, প্রভোস্টবৃন্দ, সহকারী ছাত্রবিষয়ক পরিচালক ও সহকারী প্রভোস্টবৃন্দ উপস্থিত ছিলেন।

Related posts