মঙ্গলবার, ২১ জানুয়ারি ২০২০ | ৬ মাঘ ১৪২৬

Select your Top Menu from wp menus

খুবিতে অফিস ব্যবস্থাপনা শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা উদ্বোধন

স্টাফ রিপোর্টার: বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) সিএসইর স্মার্ট ক্লাস রুমে খুলনা বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেলের (আইকিউএসি) উদ্যোগে আয়োজিত অফিস ব্যবস্থাপনা শীর্ষক ১৭-২০ গ্রেডের কর্মচারীদের দু’দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান।

উপাচার্য বলেন, সম্মিলিত প্রচেষ্টা ছাড়া কোনো প্রতিষ্ঠান সাফল্য অর্জন করতে পারে না। যে কোনো প্রতিষ্ঠানে সকল স্তরের কর্মরতদের স্ব স্ব দয়িত্ব, কর্তব্যবোধ, একনিষ্ঠতা, সততা ও দেশপ্রেম সেই প্রতিষ্ঠানের সাফল্য এনে দিতে পারে। একটি প্রতিষ্ঠানের সবার কাজই গুরুত্বপূর্ণ। কারও কাজ ছোট করে দেখলে চলবে না।

তিনি খুলনা বিশ্ববিদ্যালয়কে একটি কোয়ালিটি বিশ্ববিদ্যালয় হিসেবে গড়ে তুলতে সকল স্তরের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীর সম্মিলিত প্রচেষ্টার ওপর জোর দেন। পরে তিনি নীতি-নৈতিকতা এবং মূল্যবোধ বিষয়ে বক্তব্য রাখেন। কর্মশালায় সূচনা এবং সমাপনী বক্তব্য দেন আইকিউএসির অতিরিক্ত পরিচালক প্রফেসর ড. মোহাম্মদ জিয়াউল হায়দার। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আইকিউএসির উপ-রেজিস্ট্রার মোঃ নূরুল ইসলাম সিদ্দিকী। 

Related posts