রবিবার, ১২ জুলাই ২০২০ | ২৭ আষাঢ় ১৪২৭

Select your Top Menu from wp menus

কেবিসির নতুন চেয়ারম্যান মোতালেব

স্টাফ রিপোর্টার: আই সি এম এ বি খুলনা ব্রাঞ্চ কাউন্সিল (কেবিসি) এর ২০২০ সালের নতুন চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আবদুল মোতালেব এফসিএমএ।

আবদুল মোতালেব বর্তমানে ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিঃ (ওজোপাডিকোলিঃ) এর কোম্পানি সচিব এবং বাংলাদেশ স্মার্ট ইলেকট্রিক্যাল কোম্পানি লিঃ এর পরিচালক (অর্থ) হিসেবে অত্যন্ত দক্ষতা, সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছেন।

নির্বাচিত অন্যান্যরা হলেন ভাইস চেয়ারম্যান বাংলাদেশ ক্যাবলস শিল্প লিঃ খুলনার উপ-মহাব্যবস্থাপক (হিসাব ও অর্থ) এবং কোম্পানি সচিব মোঃ আরিফুর রহমান এফসিএমএ,  সেক্রেটারি ইস্টার্ন ব্যাংক লিঃ, খুলনা শাখার ফার্স্ট এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট আজিজুর রহমান এসিএমএ এবং ট্রেজারার প্রবাসী কল্যাণ ব্যাংক লিঃ, খুলনা শাখার এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট এ. কে. এম. নাজমুল আলম এসিএমএ। 

এবারের নির্বাচনে উন্নয়নের অঙ্গিকার গুরত্ব পেয়েছে। দি ইনস্টিটিউট অব কস্ট এন্ড ম্যানেজমেন্ট একাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএমএবি) ১৯৭৭ সাল থেকে বানিজ্য মন্ত্রাণালয়ের অধিনে পরিচালিত একটি স্বায়ত্বসাশিত প্রতিষ্ঠান এবং ফেডারেসন অব ইন্টারন্যাসনাল একাউন্টিং স্টান্ডার্ড বোর্ড (এফ.আই.এ.এস.বি.) এর সদস্য হিসাবে দক্ষ পেশাজীবী কস্ট এন্ড ম্যানেজমেন্ট একাউন্ট্যান্টস তৈরী করে আসছে। তাঁরা বিভিন্ন সরকারি, আধাসরকারি, স্বায়ত্বশাসিত, বেসরকারি ও আন্তর্জাতিক প্রতিষ্ঠানে ম্যানেজমেন্ট, একাউন্টস ও  ফাইন্যান্স বিভাগে দক্ষতার সাথে নেতৃত্ব দেয়াসহ স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিতের মাধ্যমে সরকারের Sustainable Development Goal (SDG) অর্জনে প্রত্যক্ষভাবে ভুমিকা পালন করে চলেছে।

Related posts