রবিবার, ৮ ডিসেম্বর ২০১৯ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬

Select your Top Menu from wp menus

কুয়েটে ফুটবল ও সাংস্কৃতিক প্রতিযোগিতা শুরু

স্টাফ রিপোর্টার: খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুয়েট) আন্তঃহল ফুটবল প্রতিযোগিতা এবং অন্ত:বিশ^বিদ্যালয় সাংস্কৃতিক প্রতিযোগিতা শুরু হয়েছে।

শনিবার (১৯ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে আন্ত:হল ফুটবল প্রতিযোগিতা-২০১৯ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ^বিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন। ছাত্র কল্যাণ পরিচালক প্রফেসর ড. শিবেন্দ্র শেখর শিকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিভিন্ন হলের প্রভোস্ট ও সহকারী প্রভোস্ট, উপ পরিচালক (ছাত্র কল্যাণ), বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

ড. এম. এ. রশীদ হল এবং লালন শাহ্্ হলের মধ্যকার উদ্বোধনী খেলা গোল শুণ্য ড্র হয়। ফজলুল হক এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের মধ্যে অনুষ্ঠিত দিনের দ্বিতীয় খেলা ১-১ গোলে ড্র হয়।

উল্লেখ্য, বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের ছয়টি হল প্রত্যেকে প্রত্যেকের মুখোমুখি হওয়ার পর পয়েন্টের ভিত্তিতে সর্বোচ্চ পয়েন্টধারী দুটি দলের মধ্যে আগামী ৩ নভেম্বর রোববার বিকেল সাড়ে ৩টায় ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

এছাড়া বিকাল ৪টায় বিশ^বিদ্যালয়ের স্টুডেন্ট ওয়েলফেয়ার সেন্টারে অন্তঃবিশ^বিদ্যালয় সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন করেন পরিচালক (ছাত্র কল্যাণ) প্রফেসর ড. শিবেন্দ্র শেখর শিকদার। উদ্বোধনী দিনে রবীন্দ্র সংগীত, নজরুল গীতি ও লালন গীতি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

Related posts