বুধবার, ৮ ফেব্রুয়ারি ২০২৩ ❙ ২৪ মাঘ ১৪২৯

‘কুয়েটের গবেষণা আগামীর বাংলাদেশের জন্য গুরুত্বপূর্ণ’

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) চেয়ারম্যান প্রফেসর আবদুল মান্নান বলেছেন, বাংলাদেশের উন্নয়নের গতিধারা ধরে রাখতে হবে, বৃদ্ধি করতে হবে আমাদের কর্মদক্ষতা। কুয়েটের গ্রাজুয়েট এবং গবেষণা আগামীর বাংলাদেশের জন্য খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। আমাদের সকলকে মনে রাখতে হবে, এদেশের সাধারণ মানুষের প্রতি আমাদের দায়বদ্ধতা রয়েছে।
তিনি শনিবার (২০এপ্রিল) খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুয়েট) “অ্যানুয়াল পারফরমেন্স ম্যানেজমেন্ট : কুয়েট পার্সপেক্টিভ” শীর্ষক কর্মশালায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।
কর্মশালায় সভাপতিত্ব করেন কুয়েটের ূভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন ইউজিসি’র প্রাইভেট ইউনিভার্সিটি ডিভিশনের পরিচালক ড. মোঃ ফকরুল ইসলাম, আরএসপি ডিভিশনের পরিচালক (চলতি দায়িত্ব) মোঃ ওমর ফারুক, এ্যাডমিনিস্ট্রেটিভ ডিভিশনের যুগ্ম সচিব জাফর আহমদ জাহাঙ্গীর। অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার জি এম শহিদুল আলম এবং সঞ্চালনা করেন পাবলিক রিলেশনস অফিসার মনোজ কুমার মজুমদার।
কর্মশালায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডীনবৃন্দ, ইনস্টিটিউট পরিচালকগণ, বিভাগীয় প্রধানগণ, পরিচালকগণ, প্রভোস্টগণ, অধ্যাপকবৃন্দ, দপ্তরপ্রধানগণ এবং শুদ্ধাচার বাস্তবায়ন সংক্রান্ত বিভিন্ন কমিটির সদস্যগণ অংশগ্রহণ করেন।

Related posts