বুধবার, ৮ ফেব্রুয়ারি ২০২৩ ❙ ২৪ মাঘ ১৪২৯

কাল থেকে রূপসা-জেলখানা ঘাটে টোল ফ্রি সুবিধা: এমপি সালাম

স্টাফ রিপোর্টার: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ১৭ মার্চ। এ উপলক্ষে ওই দিন থেকেই রূপসা-জেলখানা ঘাটে বিনামূল্যে পারাপারের সুবিধা পাবে শিক্ষার্থীরা। তাদের স্ব স্ব প্রতিষ্ঠানের পরিচয়পত্র প্রদর্শনের মাধ্যমে ভোগ করা যাবে এই সুবিধা। আগামীতে এই সুবিধার আওতায় আসবে কৃষকসহ সাধারণ মানুষ।
শুক্রবার (১৫মার্চ) দিনের সফরের শুরুতে জেলখানা ঘাটে সংক্ষিপ্ত পথসভায় এই ঘোষণা দেন বিজিএমইএ’র সাবেক সভাপতি ও ১০২, খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী। এ সময় সাথে ছিলেন তার সহধর্মিনী ও বিশিষ্ট সমাজসেবিকা সারমিন সালাম।
এরপর সাংসদ ও তার সহধর্মিনী তেরখাদা কোলাপাটগাতী মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন, দিঘলিয়া উপজেলার আমবাড়ীয়ায় ব্যবসায়ী ও সমাজসেবক এ কে এম মোস্তাফিজুর রহমান টুটুল প্রতিষ্ঠিত এবং মর্জিনা আসাদ ফাউন্ডেশনের পরিচারনায় আব্দুস সালাম মূর্শেদী ডায়াবেটিক সেন্টার উদ্বোধন, রূপসা শ্রীফলতলা ইউনিয়নের আজগড়া স্কুল মাঠে আব্দুস সালাম মূর্শেদী ফুটবল টুর্ণামেন্টে পুরস্কার বিতরণী এবং মহানগরীর সোনালী অতীত ক্লাবের সংবর্ধনা অনুষ্ঠানে যোগদান করেন।
তিনি এবং তার সহধর্মিনী অনুষ্ঠানগুলোতে প্রধান অতিথি ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
সাংসদ আব্দুস সালাম মূর্শেদী বলেন, আগামী পাঁচ বছর হবে উন্ন্য়নের রোল মডেল বাস্তবায়নের বছর। পরবর্তী দুইমাসের মধ্যে তার এলাকায় কোন মাদক থাকবে না। মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ এবং দখলদারীদের ক্ষেত্রে কোন ধরণের ছাড় দেওয়া হবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেই এই ঘোষণা দিয়েছেন বলেও জানান তিনি।
বিশিষ্ট সমাজসেবিকা, এনভয় গ্রুপের পরিচালক এমপি পতœী সারমিন সালাম বলেন, তারা নির্বাচনের সময় যে সকল প্রতিশ্রুতি দিয়েছেন তা রাখার চেষ্টা করছেন। তারই ধারাবাহিকতায় আজকের এই চিকিৎসা কেন্দ্র। কোন রোগী যেন চিকিৎসার অভাবে কষ্ট না পায় সে জন্য সকল ধরণের প্রচেষ্টা তাদের পক্ষ থেকে অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

Related posts