মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০ | ১৩ আশ্বিন ১৪২৭

Select your Top Menu from wp menus

কলারোয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নাভানা গ্রুপের কনসেন্টেটর মেশিন প্রদান

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি: সাতক্ষীরার কলারোয়ার কৃতি সন্তান আমাদের সময় পত্রিকার কুটনৈতিক প্রতিবেদক আরিফুজ্জামান মামুনের উদ্যোগে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একটি কনসেন্টেটর মেশিন (অক্সিজেন গ্রহণ করা মেশিন) প্রদান করলেন নাভানা গ্রুপ লিমিটিড।
মঙ্গলবার (৪ আগষ্ট) উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টুর মাধ্যমে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জিয়াউর রহমানের হাতে এ মেশিনটি তুলে দেয়া হয়। যার আনুমানিক মূল্য সাড়ে ৩ লাখ টাকা। এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কলারোয়া স্বাস্থ্য কমপ্লেক্সে একটি কনসেন্টেটর মেশিন দিয়েছিলেন। আর এইটা দিয়ে মোট ২ টি মেশিন হলো কলারোয়া স্বাস্থ্য কমপ্লেক্সে।
এ সময় আরিফুজ্জামান আরিফ বলেন, এই মেশিনের একটি ভাল দিক হলো একই সাথে দুই জন রোগি অক্সিজেন গ্রহণ করতে পারবেন। তিনি আরো বলেন, মহামারি করোনা ভাইরাস আক্রান্ত যেসব রোগি শ্বাসকষ্টে ভুগবে তারাতো এ মেশিন ব্যবহার করতে পারবেনই, পাশাপাশি স্বাভাবিক শ্বাসকষ্ট এ্যাজমা রোগিরাও এ মেশিনটি ব্যবহার করে উপকৃত হবেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন, কলারোয়া উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আলিমুর রহমান, কাজীরহাট কলেজের সহকারী অধ্যাপক সাংবাদিক কে এম আনিছুর রহমান, আজিজুর রহমান, মোস্তাফা হোসেন বাবলু, ফারুক রাজ, জিকরিয়া হোসেন, শিমুল প্রমুখ।

Related posts