শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩ ❙ ১৪ মাঘ ১৪২৯

করোনা সম্পর্কে সাধারণ মানুষকে সচেতন করুন: ইকবাল

স্টাফ রিপোর্টার: খুলনার রূপসা উপজেলায় কার্যকর ও জবাবদিহিমূলক স্থানীয় সরকার গঠনে উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে কর্মরত কর্মকর্তাদের নিয়ে বৃহস্পতিবার (২৫ জুন) দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  এতে প্রধান অতিথি ছিলেন খুলনার স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মোঃ ইকবাল হোসেন।

প্রধান অতিথির বক্তৃতায় মোঃ ইকবাল হোসেন বলেন, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে সরকারি ও দাতা সংস্থার অর্থায়নে প্রকল্পগুলো সঠিকভাবে বাস্তবায়ন করতে হবে। প্রকল্পগুলোর অগ্রগতি ও চলমান অবস্থা সম্পর্কে নিয়মিত প্রতিবেদন পাঠাতে হবে। তিনি আরও বলেন, উপজেলা পর্যায়ের প্রতিটি কর্মকর্তা-কর্মচারীকে তাদের দাপ্তরিক কাজের পাশাপাশি করোনাভাইরাস সম্পর্কে সাধারণ মানুষকে সচেতন করতে হবে।

রূপসা উপজেলা নির্বাহী অফিসার নাসরিন আক্তারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ কামাল উদ্দীন বাদশা। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কার্যকর ও জবাবদিহিমূলক স্থানীয় সরকার প্রকল্পের জেলা সমন্বয়ক মোঃ ইকবাল হাসান।

পরে খুলনার স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মোঃ ইকবাল হোসেন কর্মকর্তাদের মাঝে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সুরক্ষা সামগ্রী বিরতণ করেন।

সভায় উপজেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা অংশগ্রহণ করেন।

Related posts