বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০ | ৯ আশ্বিন ১৪২৭

Select your Top Menu from wp menus

করোনা রোগীদের জন্য সেখ জুয়েল’র চিকিৎসা সামগ্রী প্রদান

স্টাফ রিপোর্টার: খুলনা-২ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য সেখ সালাউদ্দিন জুয়েলের ব্যক্তিগত উদ্যোগে খুলনা অঞ্চলের করোনা রোগীদের চিকিৎসা সেবার মান বৃদ্ধির লক্ষ্যে তিনটি হাসপাতালে তিনটি করে উচ্চ ক্ষমতা সম্পন্ন হাই ফ্লো হিউমিডিফায়ার এবং অক্সিজেন কন্সেন্ট্রেটর প্রদান করা হয়েছে।
বুধবার (১২ আগস্ট) খুলনা প্রেসক্লাবের কনফারেন্স রুমে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল, খুলনা ডায়াবেটিক হাসপাতাল ও খুলনা সদর হাসপাতালের প্রতিনিধিদের কাছে মেশিনগুলো হস্তান্তর করেন অনুষ্ঠানের প্রধান অতিথি খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক।
খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানার সভাপতিত্বে এবং জাতীয় ক্রীড়া ভাষ্যকার ড. সাঈদুর রহমানের উপস্থাপনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন খুলনা মেডিকেল কলেজের উপাধ্যক্ষ ডা: মেহেদী নেওয়াজ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খুলনা সদর থানা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ সাইফুল ইসলাম, মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা: মোঃ আহাদ আলী, খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা: মুন্সী মোহাম্মদ মোঃ রেজা সেকান্দার, খুলনা ডায়াবেটিক হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা: ফরিদ উদ্দিন আহমেদ, খুলনা মহানগর যুবলীগের আহ্বায়ক সফিকুর রহমান পলাশ, যুগ্ম আহ্বায়ক শেখ শাহজালাল সুজন, খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি মকবুল হোসেন মিন্টু, খুলনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মামুন রেজা, সাংবাদিক ইউনিয়নের সভাপতি মুন্সী মাহবুব আলম সোহাগ, সমাজসেবক গৌতম লস্কর, মোঃ মিজানুর রহমান, তাজদিক-উর- রহমান জয়, শেখ ইমরান হোসেন, জায়েদ খান সাঈদ, পল্টুসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।
প্রধান অতিথির বক্তৃতায় মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক বলেন, নির্বাচিত হওয়ার পর থেকেই সংসদ সদস্য সেখ সালাউদ্দিন জুয়েল খুলনার উন্নয়নে ব্যাপকভাবে কাজ করে চলেছেন। এই করোনার সময় তিনি ও তাঁর পরিবারবর্গ সম্মিলিতভাবে ৩০ হাজার পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। করোনা রোগীদের চিকিৎসার জন্য তিনি যে তিনটি হাসপাতলে হাই ফ্লো হিউমিডিফায়ার এবং অক্সিজেন কনসেনট্রেটর প্রদান করলেন সেটি নিঃসন্দেহে অনেক রোগীর জীবন রক্ষায় সহায়ক হবে। সেখ সালাউদ্দিন জুয়েল, তার সহধর্মিনী শাহানা ইয়াসমিন শম্পা এবং তার ভাই শেখ সোহেল, শেখ রুবেলসহ তার পরিবারের সদস্যরা খুলনার মানুষের কল্যাণে সার্বক্ষণিক কাজ করে চলেছেন। শেখ হাসিনা মেডিকেল বিশ্ববিদ্যালয় স্থাপনের প্রক্রিয়া, খানজাহান আলী বিমান বন্দর নির্মাণ, ময়লাপোতা থেকে জিরো পয়েন্ট পর্যন্ত ফোর লেন, শেখ রাসেল হাইটেক পার্ক স্থাপন, খুলনা মেডিকেল কলেজের বেড সংখ্যা বৃদ্ধি, রূপসা মোড় থেকে রূপসা ব্রিজ পর্যন্ত চার লেনের জন্য সরকারি বরাদ্দ ইত্যাদি কাজে সেখ সালাউদ্দিন জুয়েল যে অবদান রেখেছেন তা খুলনাবাসী চিরদিন মনে রাখবে। আগামীতেও শেখ সালাউদ্দিন জুয়েল একইভাবে খুলনার উন্নয়নে কাজ করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

Related posts