বুধবার, ১২ আগস্ট ২০২০ | ২৮ শ্রাবণ ১৪২৭

Select your Top Menu from wp menus

এবার সাহেদ ও তার পরিবারের সংশ্লিষ্টদের ব্যাংক হিসাব তলব

এসবিনিউজ ডেস্ক: রাজধানীর রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদ ও তার পরিবারের সংশ্লিষ্টদের ব্যাংক হিসাব তলব করেছে বাংলাদেশ ব্যাংক। কেন্দ্রীয় ব্যাংকের বিএফআইইউ (বাংলাদেশ ফিন্যানশিয়াল ইন্টেলিজেন্ট ইউনিট) তাদের ব্যাংক হিসাব খতিয়ে দেখবে। সংস্থাটির প্রধান আবু হেনা মো. রাজী হাসান গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, আইন অনুযায়ী কোনও প্রতিষ্ঠানের বিরুদ্ধে রিপোর্ট থাকলে বা কারও ব্যাপারে তথ্যের দরকার হলে আমরা ব্যাংক হিসাব তলব করি। রিজেন্ট হাসপাতালের মালিকের ব্যাংক হিসাবও আইন মেনে তলব করা হয়েছে। সব বাণিজ্যিক ব্যাংকের নির্বাহী প্রধানদের কাছে এ বিষয়ে তথ্য চেয়ে চিঠি পাঠানো হয়েছে বলে তিনি জানান।
এদিকে গত ৭ জুলাই মঙ্গলবার করোনাভাইরাসের সন্দেহভাজন নমুনা পরীক্ষা না করেই ভূয়াা রিপোর্ট প্রদান, নিয়মবহির্ভূতভাবে গ্রাহকদের কাছ থেকে টাকা আদায় এবং মেয়াদপূর্তির পরও লাইসেন্স নবায়ন না করাসহ বিভিন্ন অভিযোগে করোনা ডেডিকেটেড বেসরকারি রিজেন্ট হাসপাতাল সিলগালা করে দেয় র্যাপিড একশন ব্যাটালিয়ন (র্যাব)।
বুধবার বিকেলে রাজধানীর মিরপুর ১২ নম্বর সেকশনের রিজেন্ট হাসপাতালটিও সিলগালা করে দেন র্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম। এর আগের দিন মঙ্গলবার মধ্য রাতেই রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদসহ ১৭ জনকে আসামি করে উত্তরা পশ্চিম থানায় মামলা দায়ের করে এলিট ফোর্স র্যাব।
ওই মামলায় ৮ জনকে আটক করা হয়েছে। সাহেদসহ ৯ জন পলাতক। এরমধ্যে ৭ জন ৫ দিনের রিমান্ডে রয়েছে। গতকাল বুধবার বিকেলে রিজেন্ট হাসপাতাল লিমিটেডের উত্তরা শাখা সিলগালা করার পর এবার মিরপুরের শাখাটিও সিলগালা করেছে র্যাবের ভ্রাম্যমাণ আদালত। এ সময় হাসপাতালে কোনও রোগী ছিল না।

Related posts