রবিবার, ২৬ জানুয়ারি ২০২০ | ১১ মাঘ ১৪২৬

Select your Top Menu from wp menus

ইতিবাচক সংবাদ পরিবেশন করুন:কেসিসি মেয়র

স্টাফ রিপোর্টার: খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক দেশ ও জনগণের স্বার্থে নেতিবাচক সংবাদ পরিহার করে ইতিবাচক সংবাদ পরিবেশনের জন্য সংবাদকর্মীদের প্রতি আহবান জানিয়েছেন। তিনি বলেন, সাংবাদিকরা হলো জাতির বিবেক। সাংবাদিকরা সমাজের সত্য ও ন্যায় প্রতিষ্ঠায় অতন্দ্র প্রহরীর মতো কাজ করে।

স্বাধীনতা সাংবাদিক ফোরামের উদ্যোগে শনিবার (১৫ জুন) খুলনা প্রেস ক্লাবের হুমায়ুন কবীর বালু মিলনায়তনে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় মেয়র এ কথা বলেন। 

মেয়র বলেন, স্বাধীনতা সংগ্রামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদান ছিলো সবচেয়ে বেশি। তাঁর নেতৃত্বে মুক্তিযুদ্ধের মাধ্যমে বাঙালি জাতি অর্জন করে স্বাধীনতা। মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। স্বাধীনতা বিরোধীদের বাংলাদেশে ঠাঁই হবে না।

মেয়র আরও বলেন, খুলনার সাংবাদিকরা অত্যন্ত সচেতন। এই দেশ সকলের। দেশের অগ্রগতি, উন্নয়ন ও দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে সাধারণ জনগণের কল্যাণে কাজ করে যেতে হবে।  নগরীকে জলাবদ্ধ ও দখলমুক্ত করতে ইতোমধ্যে ২২ খাল উদ্ধারে প্রচেষ্টা চালানো হচ্ছে। খুলনাকে একটি তিলোত্তমা নগরীতে পরিণত করতে মেয়র সংবাদকর্মীদের সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, খুলনা-৬ আসনের সংসদ সদস্য মোঃ আক্তারুজ্জামান এবং পাইকগাছা উপজেলা পরিষদের চেয়রম্যান গাজী মোহাম্মদ আলী।

স্বাধীনতা সাংবাদিক ফোরামের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু এতে সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন ফোরামের সাধারণ সম্পাদক এসএম জাহিদ হোসেন, সহসভাপতি এ কে হিরু, শেখ আবু হাসান, মোঃ ফারুক আহমেদ, মোঃ সাহেব আলী, উপদেষ্টা এসএম নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, মল্লিক সুধাংশু, সদস্য আহমদ আলী খান, সদস্য মোঃ মামুন রেজা, সুনীল দাশ, এসএম ফরিদ রানা, মোঃ আসাদুজ্জামান রিয়াজ ও রবিক উদ্দিন পান্নু প্রমুখ। সভা পরিচালনা করেন স্বাধীনতা সাংবাদিক ফোরামের কোষাধ্যক্ষ সুবীর কুমার রায়।     

মেয়রকে প্রতিমন্ত্রীর মর্যাদা দেয়ার জন্য স্বাধীনতা সাংবাদিক ফোরামের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

 

Related posts