সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩ ❙ ১৫ মাঘ ১৪২৯

আশ্রয় কেন্দ্রে রেড ক্রিসেন্টের খাদ্যসামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার: ঘূর্ণিঝড় ‘আম্পানে’র কারণে খুলনায় উপকূলীয় অঞ্চলে ঘূর্ণিঝড় আশ্রয় কেন্দ্রে আশ্রিতদের মধ্যে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী সরবরাহ করেছে খুলনা জেলা রেড ক্রিসেন্ট সোসাইটি।

খুলনা জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির পক্ষ থেকে যুব রেড ক্রিসেন্টের স্বেচ্ছাসেবকরা দাকোপ উপজেলার সুতারখালি,কৈলাশগঞ্জ,কামারখোলা,বাজুয়া,লাউডোব ও উপজেলা সদরের আশ্রয় কেন্দ্রে ২হাজার প্যাকেট এবং কয়রা উপজেলার দক্ষিণ বেদকাশি,উল্টর বেদকাশি,কালাবগী ও মহারাজপুরের আশ্রয় কেন্দ্রে ৩হাজার ২শ’ প্যাকেট খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী আশ্রিতদের মধ্যে সরবরাহ করেছে।

খুলনা জেলা পরিষদ ও খুলনা জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ,খুলনা জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারি মকবুল হোসেন মিন্টু, জয়ন্তী রানী সরদার ও ইউনিট কর্মকর্তা মঈনুল ইসলাম পলাশের তত্ত্বাবধানে খাদ্য সরবরাহ কার্যক্রম পরিচালিত হয়। যুব রেড ক্রিসেন্টের স্বেচ্ছাসেবকরা আশ্রয় কেন্দ্রগুলোতে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী সরবরাহ করেন।  

ভবিষ্যতে যে কোন সংকট ও দুর্যোগে রেড ক্রিসেন্ট সোসাইটি অসহায় মানুষের পাশে দাঁড়াবে এবং কার্যক্রম অব্যাহত রাখবে বলে জেলা কর্মকর্তারা জানিয়েছেন।

Related posts