বুধবার, ২৫ জানুয়ারি ২০২৩ ❙ ১০ মাঘ ১৪২৯

আল্লামা আহমদ শফী হাসপাতালে

এসবিনিউজ ডেস্ক: হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির ও দারুল উলুম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার মহাপরিচালক আল্লামা শাহ আহমদ শফীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বমি, মাথা ব্যথা ও শারীরিক দুর্বলতা নিয়ে শনিবার (১১ এপ্রিল) বিকেলে হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। হেফাজত আমিরের একান্ত সহকারী মোহাম্মদ শফিউল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে আল্লামা শফীকে চট্টগ্রামের প্রবর্তক মোড়ের সিএসসিআর নামে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের হৃদরোগ বিভাগের সহকারী অধ্যাপক ডা. মোহাম্মদ ইব্রাহিম চৌধুরীর তত্ত্বাবধানে রয়েছেন তিনি।

উল্লেখ্য, প্রায় ১০৩ বছরের বেশি বয়সী আল্লামা আহমদ শফী চলতি বছরে আগেও কয়েক দফা অসুস্থ হয়ে ওই হাসপাতালে চিকিৎসা নিয়ে ছিলেন। দীর্ঘদিন ধরে তিনি বার্ধক্যজনিত দুর্বলতার পাশাপাশি ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ ও শ্বাসকষ্টে ভুগছেন।

এদিকে হেফাজত আমীর করোনাভাইরাসে আক্রান্ত বলে সামাজিক যোগাযোগমাধ্যমে বিভ্রান্তিরকর তথ্য পরিবেশন করা হচ্ছে, যা সত্য নয় বলে জানিয়েছেন তার একান্ত সহকারী মোহাম্মদ শফিউল আলম।

তিনি বলেন, আল্লামা শফীর করোনা পরীক্ষা করা হয়েছে। রিপোর্ট নেগেটিভ এসেছে। তাই এ ধরনের ভ্রান্ত তথ্য বা গুজবে কান না দিয়ে আল্লামা শফীর সুস্থতা কামনা করে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন শফিউল আলম।

Related posts