সোমবার, ১৩ জুলাই ২০২০ | ২৯ আষাঢ় ১৪২৭

Select your Top Menu from wp menus

আমার জীবন অনেকটাই বদলে দিয়েছেন সাইফ: কারিনা কাপুর

এসবিনিউজ ডেস্ক: সাইফ আলী খান ও কারিনা কাপুর খান, এই দুই তারকা দম্পতি বিভিন্ন খবরেই একসঙ্গে আসেন। কখনো পরিবার বা সম্পর্ক নিয়ে। আবার কখনো কাজ নিয়ে। এবার মূলত সাইফ আলীকে নিয়ে এক বক্তব্যের কারণে খবরের শিরোনামে এলেন কারিনা।

সাইফ আলী খানের জন্যই জীবনের দৃষ্টিভঙ্গি অনেকটা বদলে গিয়েছে।—এমনই মনে করেন অভিনেত্রী কারিনা কাপুর। সম্প্রতি চলচ্চিত্র জগতে ২০ বছর পূর্ণ করেছেন কারিনা। সেই বিষয়েই এক সাক্ষাত্কারে জীবনসঙ্গী সম্পর্কে এ কথা বলেছেন কারিনা।

সাক্ষাত্কারে কারিনা বলেন, ‘আমার জীবন অনেকটাই বদলে দিয়েছেন সাইফ। সাইফের কাছ থেকে আমি অনেককিছু শিখেছি। সবসময় টাকা, খ্যাতি ও সাফল্যের দিকে না ছুটে নিজের সঙ্গে স্বাচ্ছন্দ্যবোধ করতে হয় কীভাবে তা আমি সাইফের থেকে শিখেছি। জীবনে আরও অনেক বড় কিছু জিনিস আছে, যাকে ভালোবাসতে শিখিয়েছে ও। টাকা, সাফল্য ও খ্যাতির চেয়েও বড় কিছু আছে, আমি যেগুলো আগে জানতাম না। যেমন পরিবার, ভালোবাসা, শান্তি, স্থিরতা, বা একটা বইপড়া অথবা প্রতিযোগিতাহীন একটা কথোপকথন। এগুলোর গুরুত্ব ওই আমায় শিখিয়েছে।’

কারিনা জানিয়েছেন, ২০১২ সালে তালাশ ছবির প্রধান চরিত্রটি সাইফ আলী খানকেই প্রস্তাব দেওয়া হয়। কিন্তু সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন তিনি। তখন কারিনাও ভেবেছিলেন ছবিটি করবেন না। কিন্তু প্রধান চরিত্রে আমির খান অভিনয় করেছিলেন বলেই সেই প্রস্তাব ফিরিয়ে দেননি তিনি।

Related posts