বৃহস্পতিবার, ২৬ জানুয়ারি ২০২৩ ❙ ১২ মাঘ ১৪২৯

আবু নাসের হাসপাতাল ও বিআরটিএ’র ১৭ দালাল আটক

স্টাফ রিপোর্টার: খুলনার শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতাল ও বিআরটিএ’র দালাল চক্রের ১৭জন সদস্যকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার (৭ মার্চ) দুপুরে নগর গোয়েন্দা পুলিশ পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করে।
আবু নাসের বিশেষায়িত হাসপাতালের দালাল চক্রের আটককৃতরা হচ্ছে- মোঃ সৌরভ (২৯), মোসাঃ নাসিমা বেগম (৪৯), মোছাঃ জোসনা খাতুন (৩২), মোছাঃ ইয়াছমিন (২৭), আছমা আক্তার (৪৩), মোছা চম্পা বেগম (৩২), মোছাঃ সাহিদা বেগম (৫০), মোছা বিউটি খাতুন (৩৫), মোছাঃ নাহার আক্তার (২৯), এবং মোঃ আলাউদ্দীন ওরফে আলাল (২৬)। আটককৃতদের কাছ থেকে বিভিন্ন ডাক্তার এবং ডায়াগনস্টিক সেন্টারের ৩০টি কার্ড এবং ৫টি টিকিট উদ্ধার করা হয়েছে।
পুলিশ জানায়, আটককৃতরা দীর্ঘদিন যাবৎ শহীদ শেখ আবু নাসের বিষেশায়িত হাসপাতালের দালাল চক্রের সক্রিয় সদস্য হিসেবে কাজ চালিয়ে আসছে। তাদের বিরুদ্ধে রোগীদের হয়রানিসহ বিভিন্ন অভিযোগ রয়েছে।
অপরদিকে, কেএমপি গোয়েন্দা শাখা-ডিবি’র অপর অভিযানে নগরীর শিরোমনীস্থ বিআরটিএ’র দালাল চক্রের ৭ জন সদস্যকে আটক করা হয়। আটককৃতরা হচ্ছে- মোঃ আল আমিন ফকির (৩২), মোঃ ইব্রাহিম মির্জা (৬২), মোঃ মঞ্জুর আহম্মেদ (৪০), আহাদ আলী (২৯), মোঃ জিয়াউর রহমান (৪২), মোঃ মোশারফ হোসেন (৪০) ও মোঃ কামাল মিয়া (৪৪),
আটককৃতদের উদ্ধৃতি দিয়ে পুলিশ জানায়, আটককৃতরা দীর্ঘদিন যাবৎ বিআরটিএ, খুলনা অফিসের দালাল চক্রের সক্রিয় সদস্য হিসেবে কাজ চালিয়ে আসছে। তাদের বিরুদ্ধে যানবাহন ও ড্রাইভিং লাইসেন্স করতে গেলে গ্রাহকদের হয়রানি ও আর্থিক সুবিধা গ্রহণসহ বিভিন্ন ধরনের অভিযোগ রয়েছে।

Related posts