তালার কৃষ্ণকাটিতে আওয়ামীলীগ অফিস ভাংচুর


ফেব্রুয়ারি ৯ ২০১৮

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি : তালা উপজেলার জালালপুর ইউনিয়নের কৃষ্ণকাটি নতুন বাজারে ওয়ার্ড আওয়ামী লীগ অফিস ভাংচুর ও অগ্নিসংযোগ করা হয়েছে। বৃহস্পতিবার  রাতের যে কোন সময় দূবৃর্ত্তরা এ ঘটনা ঘটিয়েছে। এতে বঙ্গবন্ধুর ছবিসহ অফিসের বিভিন্ন মালামাল পুড়ে গেছে। তালা থানার উপ-পরিদর্শক মিজানুর রহমান শুক্রবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জালালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রবিউল ইসলাম মুক্তি, সাধারণ সম্পাদক অধ্যক্ষ রামপ্রসাদ দাশ, সাবেক সাধারণ সম্পাদক ইন্দ্রজিৎ দাশ বাপ্পী, এমএ গফ্ফারসহ অনেকেই জানান, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া অরফানেজ ট্রাষ্ট মামলার রায়ের দিন বৃহস্পতিবার রাতে দূবৃর্ত্তরা অফিস ভাংচুর করে ও আগুন লাগিয়ে পালিয়ে যায়। এ সময় অফিসে টাঙানো বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবিসহ বিভিন্ন মালামাল পুড়ে যায়।

এদিকে শুক্রবার সকালে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক প্রভাষক প্রণব ঘোষ বাবলু, উপজেলা আওয়ামী লীগনেতা মোড়ল আব্দুর রশিদ এবং উপজেলা ছাত্রলীগের সভাপতি সরদার মশিয়ার রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন। তালা থানার অফিসার ইনচার্জ মোঃ হাসান হাফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

 

 


এক্সক্লুসিভ


সাক্ষাৎকার

Ad Space

আইন-আদালত


শিল্প-সাহিত্য

Ad Space

ভ্রমণ

ফিচার

Ad Space

পরিবেশ

Ad Space

আবহাওয়া

Ad Space

রাশিফল


Ad Space