রাজিন হত্যা মামলা দায়ের, ৪ গ্রেফতার


জানুয়ারি ২১ ২০১৮

স্টাফ রিপোর্টার: খুলনা পাবলিক কলেজের ৭ম শ্রেণীর ছাত্র রাজিন হত্যার ঘটনায় তার পিতা শেখ জাহাঙ্গীর আলম বাদি হয়ে রোববার (২১জানুয়ারি) খালিশপুর থানায় ৬ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৮-১০ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন। রাজিন হত্যাকান্ডে জড়িত সন্দেহে পূর্বে আটককৃত ৪ জনকে পুলিশ গ্রেফতার দেখিয়েছে। গ্রেফতারকৃতরা রাজিমের বন্ধু, তবে কেউই পাবলিক কলেজের ছাত্র না।

গ্রেফতারকৃতরা হচ্ছে মুজগুন্নি আবাসিক এলাকার বাসিন্দা ও সেনা সদস্য কঙ্গোয় শান্তি মিশনে থাকা আলমগীর হোসেনের ছেলে আসিফ প্রান্ত আলিফ (১৬), বড় বয়রা মেইন রোডস্থ আফজালের মোড় এলাকার জাকির হোসেন খানের ছেলে মোঃ জিসান খান ওরফে জিসান পারভেজ (১৬), বড় বয়রা মেইন রোড এলাকার মোঃ আহাদ হোসেনের ছেলে তারিন হাসান ওরফে রিজভী (১৩) ও রায়েরমহল মুন্সিবাড়ির চিনির ভাড়াটিয়া সাইদ ইসলামের ছেলে মো. সানি ইসলাম ওরফে আপন (১৩)।

খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোশারফ হোসেন বলেন, নিহত রাজিনের পিতা শেখ জাহাঙ্গীর আলম বাদি হয়ে ৬ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৮-১০ জনকে আসামি করে মামলা দাখিল করেছেন। এর মধ্যে ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা রাজিন হত্যাকান্ডে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছে। মঙ্গলবার তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

এদিকে খুলনা পাবলিক কলেজের ৭ম শ্রেণীর মেধাবী ছাত্র শেখ ফাহমিদ তানভীর রাজিন এর অকাল মৃত্যুতে খুলনা পাবলিক কলেজ পরিবার গভীর ভাবে শোকাহত। কলেজ কর্তৃপক্ষ রাজিনের আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছে।

 

 


এক্সক্লুসিভ


সাক্ষাৎকার

Ad Space

আইন-আদালত


শিল্প-সাহিত্য

Ad Space

ভ্রমণ

ফিচার

Ad Space

পরিবেশ

Ad Space

আবহাওয়া

Ad Space

রাশিফল


Ad Space